মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
শেখ মুজিবুর রহমান- শুধু কোনো ব্যক্তির নাম নয়, তিনি স্বয়ং একটি প্রতিষ্ঠান পরৈকোড়া ইউনিয়ন সমিতি এখনও বলবৎ, একটি মহল বিভ্রান্তি ছড়াচ্ছে : সুজিত কুমার দাশ চাঁন্দগাও হামিদ চরে সন্ত্রাসীদের হামলায় নিহত ১,আহত ১০ আনোয়ারায় কৈলাশ তীর্থ ধামে ৪দিন ব্যাপী গ্রামীণ মেলা ও অষ্টপ্রহরব্যাপী মহানাম সংকীর্তন সহ শিক্ষা কার্যক্রম নিয়ে অনন্য অবস্থানে সৈয়দপুর নুর কাশেম একাডেমি:প্রতিষ্ঠা বার্ষিকী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তারা আনোয়ারাকে সমৃদ্ধ উপজেলায় পরিণত করবো:অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা চট্টগ্রামে দলবদ্ধ ধর্ষণে অসুস্থ প্রেমিকার মৃত্যু প্রেমিকসহ গ্রেফতার ২ : উপযুক্ত শাস্তি দাবী ঐতিহাসিক ৭ মার্চ : জাতির মুক্তি সংগ্রামে ঝাঁপিয়ে পরার দিক-নির্দেশনা কক্সবাজারে বোয়ালখালী প্রেস ক্লাবের প্রীতি সম্মিলন ২০২৪ অনুষ্ঠিত দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী দম্পতিকে গুলি করে হত্যা

বোয়ালখালী উপজেলা উপ-নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

এস এম ইরফান নাবিল:

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যানের শূন্যপদে উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজা নৌকা প্রতীকে ৩০ হাজার ৯৮৪ ভোট পেয়ে চেয়ারম্যান পদে দুই স্বতন্ত্র প্রার্থীকে হারিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহজাদা এসএম মিজানুর রহমান আনারস প্রতীকে পেয়েছেন ২ হাজার ৯০৮ ভোট। অপর স্বতন্ত্রপ্রার্থী কাজী আয়েশা ফারজানা দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ৫৮৬ ভোট।

বৃহস্পতিবার (১৬ মার্চ) উপজেলার ৮৬টি কেন্দ্রের ৫১৮টি বুথে সকাল সাড় ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ৮৬টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে রেজাউল করিম রাজাকে বিজয়ী ঘোষণা করেন রির্টানিং কর্মকর্তা ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। ৮৬টি কেন্দ্রে মোট ৩৪ হাজার ৪৭৮ ভোট পড়েছে।

সবকয়টি কেন্দ্রে সুষ্ঠু সুন্দর নির্বাচনের নারী-পুরুষ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে আসলেও অধিকাংশ কেন্দ্রে ভোটারের উপস্থিতি অনেকটা কম ছিল।

উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ২লাখ ৬হাজার ১৬৭ জন,তৎমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭৭ হাজার ৬৬৬ জন এবং মহিলা ভোটার ৯৮ হাজার ৫০১ জন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সাংবাদিকদের জানান- অবাদ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। পুলিশ- আনসার এর পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স ও মোবাইল টীম মাঠে ছিল। এছাড়া ২ প্লাটুন বিজিবি, ভ্রাম্যমান আদালত পরিচালনায় ১জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ৪জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিয়োজিত ছিলেন।

এতে নৌকার মাঝি রেজাউল করিম রাজাকে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা অভিনন্দন জানান।

উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলমের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য হয়।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD