শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৩০ পূর্বাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন ১৬ মার্চ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন : চট্টগ্রামে ভোট দেবেন তিন লাখ নতুন ভোটার বাড়লো গ্যাসের দাম:কার্যকর হবে ফেব্রুয়ারিতে চট্টগ্রাম বন্দরে এমভি কমন এটলাস জাহাজ বার্থিং উদ্বোধনে নৌ-প্রতিমন্ত্রী ব্যারিস্টার মনোয়ার হোসেনের সাথে বোয়ালখালীতে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় “প্রাচীন চট্টগ্রামের ইতিহাস নবপ্রজন্মের কাছে তুলে ধরতে হবে”-কিরাত বাংলা লেখক সম্মিলনে বক্তারা বিরোধীদলের আন্দোলনে আমরা মাঠে এবং সতর্ক অবস্থানে থাকবো :চট্টগ্রামে ওবায়দুল কাদের চট্টগ্রামে আওয়ামীলীগ নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত বিপ্লব বড়ুয়া স্বদেশ প্রত্যাবর্তনে বঙ্গবন্ধুঃ-“তোমাদের রক্ত বৃথা যেতে দিব না”;বৃথা যায় নি। সাংবাদিক এম এ মন্নানের পিতা আবদুল ছালাম এর ইন্তেকাল: দাফন সম্পন্ন

চরণদ্বীপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী ইলিয়াছ জাফর এর জনপ্রিয়তা শীর্ষে

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

এস এম ইরফান নাবিল :

বোয়ালখালী উপজেলার আসন্ন ৭নং চরণদ্বীপ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে হাজী ইলিয়াছ জাফরকে দেখতে চায় এলাকার জনগণ।

আসন্ন ইউপি নির্বাচনের চরণদ্বীপ ইউনিয়ন নির্বাচন ঘিরে চলছে আমেজ । এবারের নির্বাচন অনেকেই ব্যাতিক্রম মনে করেন।কেননা,বর্তমান চেয়ারম্যানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের হেভিওয়েট প্রার্থীরা এবার দলীয় মনোনয়ন পেতে লড়াই করবেন বলে বিভিন্ন সূত্র মতে জানা যায়।তবে দলমত নির্বিশেষে ওয়ার্ডে ওয়ার্ডে সাধারণ ভোটারদের মুখে হাজী ইলিয়াছ জাফরের নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যাচ্ছে।কেননা,করোনাকালীন সময়ে তিনি জনগনের পাশে ছিলেন।তাছাড়া যেকোনো পরিস্থিতিতে তিনি এলাকাবাসীর সুখ-দুঃখে সামিল ছিলেন।

 

আওয়ামীলীগ পরিবারের সন্তান হাজী ইলিয়াছ জাফর কে চেয়ারম্যান  প্রার্থী হিসাবে গরীব দুঃখী মানুষের বন্ধু,স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক, সৎ যোগ্য ও ত্যাগী হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, পোস্টার ও ব্যানার দিয়ে এলাকাবাসীর দৃষ্টি আকর্ষন করেছেন।তিনি বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের সম্মানিত উপদেষ্টা ।একাধারে তিনি একজন তরুণ শিল্পপতি।সমাজসেবক ও দানবীর হিসেবেও তার ব্যাপক সুনাম রয়েছে।

স্থানীয় বাসিন্দারা বলেন,ইলিয়াছ জাফরকে আমরা ছোটবেলা থেকে চিনি ও জানি। তিনি যদি প্রার্থী হন তাহলে এলাকার সবাই তার পক্ষ হয়ে কাজ করবে। কারন তিনি সাধারন পরিবারের সন্তান হিসেবে আমাদের মত গরীবদের দুঃখ দুর্দশা তিনিই সবেচেয়ে বেশী বুঝবেন। এলাকার উন্নয়নের স্বার্থে আমরা তাকে প্রার্থী হওয়ার প্রস্তাব দিয়েছি।তিনি যদি মনোনয়ন পেয়ে জয়লাভ করেন,তবে আমরা আশাবাদী যে তিনি এলাকার উন্নয়ন করবেন।

চেয়ারম্যান  প্রার্থী হাজী ইলিয়াছ জাফর বলেন, এলাকায় অনেক ক্ষেত্রে চাহিদামত উন্নয়ন হয়নি। পানি নিষ্কাশন, রাস্তা ঘাটের উন্নয়ন, মাদক,চাঁদাবাজ,সন্ত্রাস,দূর্নীতি মুক্ত সমাজ ও নারী নির্যাতন রোধে এবং মানুষের অধিকার আদায়ে কাজ করবো।চরণদ্বীপ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলাই আমার লক্ষ্য। তাই জনগণের প্রত্যাশা ও এলাকার উন্নয়ন ঘটাতে আমি দলের মনোনয়ন পাব বলে আশা রাখছি।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD