বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও স্বাধীনতার ঘোষণা প্রসঙ্গ গাজার মুসলিমদের আর কতভাবে নির্যাতন করলে বিশ্ববিবেক জাগ্রত হবে! শেখ মুজিবুর রহমান- শুধু কোনো ব্যক্তির নাম নয়, তিনি স্বয়ং একটি প্রতিষ্ঠান পরৈকোড়া ইউনিয়ন সমিতি এখনও বলবৎ, একটি মহল বিভ্রান্তি ছড়াচ্ছে : সুজিত কুমার দাশ চাঁন্দগাও হামিদ চরে সন্ত্রাসীদের হামলায় নিহত ১,আহত ১০ আনোয়ারায় কৈলাশ তীর্থ ধামে ৪দিন ব্যাপী গ্রামীণ মেলা ও অষ্টপ্রহরব্যাপী মহানাম সংকীর্তন সহ শিক্ষা কার্যক্রম নিয়ে অনন্য অবস্থানে সৈয়দপুর নুর কাশেম একাডেমি:প্রতিষ্ঠা বার্ষিকী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তারা আনোয়ারাকে সমৃদ্ধ উপজেলায় পরিণত করবো:অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা চট্টগ্রামে দলবদ্ধ ধর্ষণে অসুস্থ প্রেমিকার মৃত্যু প্রেমিকসহ গ্রেফতার ২ : উপযুক্ত শাস্তি দাবী ঐতিহাসিক ৭ মার্চ : জাতির মুক্তি সংগ্রামে ঝাঁপিয়ে পরার দিক-নির্দেশনা

বোয়ালখালী প্রেস ক্লাবের শীতবস্ত্র বিতরণ

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

নিজস্ব প্রতিবেদক:

বোয়ালখালী প্রেস ক্লাবের উদ্যোগে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।আজ শনিবার (১৯ই ডিসেম্বর) সকালে প্রেস ক্লাব মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি এসএম মোদ্দাচ্ছের। এতে প্রধান অতিথি ছিলেন ব্যবসায়ী মো. ওসমান।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. সেকান্দর আলম বাবরের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, আরবী প্রভাষক মুফতি মাওলানা মুহাম্মদ তোহা হোসাইন,বোয়ালখালী নিউজ ২৪ডট কম সম্পাদক আবুল ফজল বাবুল,বোয়ালখালী ইনকিলাব প্রতিনিধি এমএস এমরান কাদেরী, পূর্বদেশ বোয়ালখালী প্রতিনিধি রাজু দে, সহ-সম্পাদক পূজন সেন, অর্থ সম্পাদক দেবাশীষ বড়ুয়া রাজু, আলোকিত বোয়ালখালীর আল সিরাজ ভান্ডারী ও সাপ্তাহিক বন্দরনগরী সম্পাদক আলমগীর চৌধুরী রানা প্রমুখ।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD