শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও স্বাধীনতার ঘোষণা প্রসঙ্গ গাজার মুসলিমদের আর কতভাবে নির্যাতন করলে বিশ্ববিবেক জাগ্রত হবে! শেখ মুজিবুর রহমান- শুধু কোনো ব্যক্তির নাম নয়, তিনি স্বয়ং একটি প্রতিষ্ঠান পরৈকোড়া ইউনিয়ন সমিতি এখনও বলবৎ, একটি মহল বিভ্রান্তি ছড়াচ্ছে : সুজিত কুমার দাশ চাঁন্দগাও হামিদ চরে সন্ত্রাসীদের হামলায় নিহত ১,আহত ১০ আনোয়ারায় কৈলাশ তীর্থ ধামে ৪দিন ব্যাপী গ্রামীণ মেলা ও অষ্টপ্রহরব্যাপী মহানাম সংকীর্তন সহ শিক্ষা কার্যক্রম নিয়ে অনন্য অবস্থানে সৈয়দপুর নুর কাশেম একাডেমি:প্রতিষ্ঠা বার্ষিকী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তারা আনোয়ারাকে সমৃদ্ধ উপজেলায় পরিণত করবো:অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা চট্টগ্রামে দলবদ্ধ ধর্ষণে অসুস্থ প্রেমিকার মৃত্যু প্রেমিকসহ গ্রেফতার ২ : উপযুক্ত শাস্তি দাবী ঐতিহাসিক ৭ মার্চ : জাতির মুক্তি সংগ্রামে ঝাঁপিয়ে পরার দিক-নির্দেশনা

বোয়ালখালীর চরণদ্বীপে অছিয়র রহমান আল ফারুকী ও হারবাংগিরী শাহ’র বার্ষিক ওরশ আজ শুক্রবার

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

এস এম ইরফান নাবিল:

গাউছুল আযম হযরত মাওলানা শাহ্সূফি সৈয়্যদ আহমদ উল্লাহ মাইজভান্ডারীর (ক.) প্রথম ও প্রধান খলিফা, বিলবেরাছতে গাউছুল আযম কুতুবুল আকতার হযরত মাওলানা শাহছুফি শেখ অছিয়র রহমান আল-ফারুকী চরণদ্বীপী (ক.) কেবলার ১৩০তম বেলায়েত ও বেলাদত বার্ষিকী ওরশ আজ ২১ জানুয়ারি ২০২২ ইংরেজি শুক্রবার বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ দরবার শরীফে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে দিন-রাত ব্যাপী আয়োজিত বিভিন্ন কর্মসূচির মধ্যে রয়েছে-মাজার জেয়ারত, মিলাদ মাহফিল, জিকির, ছেমা মাহফিল, কাওয়ালী গান, আখেরি মোনাজাত ও তবারুক বিতরণ। অনুষ্ঠিতব্য ওরশে ধর্ম, বর্ণ, নির্বিশেষে সকল ভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য চরণদ্বীপ দরবার শরীফ বশরিয়া শহীদিয়া ত্বরিকত কমিটির সভাপতি মোঃ নাজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক এম. দিদারুল আলম মানিক বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।
বোয়ালখালীতে হারবাংগিরী শাহ’র ওরশ : চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার চরণদ্বীপস্থ হাজত রওয়া, মুসকিল কোশা, অলিকুল শিরমণি, হযরত সোলতান গাউছে জামান, মাওলানা পীর বাবাজান ছৈয়দ গাউছুল আমিনুল হক হারবাংগিরী (ক.) শাহ’র বার্ষিক ওরশ আজ ২১ জানুয়ারি ২০২২ ইংরেজী শুক্রবার চরণদ্বীপ হারবাংগিরী দরবার শরীফে মহাসমারোহে অনুষ্ঠিত হচ্ছে। এ উপলক্ষে আয়োজিত দিন-রাত ব্যাপী বিভিন্ন ধমর্ীয় কর্মসূচির মধ্যে রয়েছে মাজার জেয়ারত, মিলাদ মাহফিল, জিকির, ছেমা মাহফিল, কাওয়ালী গান, আখেরি মোনাজাত ও তবারুক বিতরণ। অনুষ্ঠিতব্য ওরশে ধর্ম, বর্ণ, নির্বিশেষে সকল ভক্তবৃন্দ ও শুভানুধ্যায়ীদের উপস্থিত থাকার জন্য পীরজাদা মাওলানা শাহ্ছুফি ছৈয়দ মোহাম্মদ মিঞা শাহ আল-হারবাংগিরী (ম.জি.আ.) বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD