শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ’লীগের বিকল্প নেই : প্যানেল মেয়র আবদুস সবুর লিটন

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

কাজী এম এ নাসের:
নগরীর রামপুর ২৫নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর ও প্যানেল মেয়র আবদুস সবুর লিটন দৈনিক সমর পত্রিকার সাথে একান্ত আলাপকালে বলেন, সরকার এবারের সংসদ নির্বাচনকে উন্মুক্ত করে দিয়েছেন। তার কারণ, জাতির পিতা বঙ্গবন্ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হসিনা চান
সর্বস্তরের জনগণ অংশগ্রহণ কর“ক। শান্তিমতো তারা ভোট দিক। জনগণ যাকে ভোট দেবে সেই নির্বাচিত হবে। তিনি বলেন, রামপুর ২৫নং ওয়ার্ডের জনগন সচেতন । তারা ৭জানুয়ারী তাদের ভোট প্রদানে সকল ভয়ভিতিকে উপেক্ষা করে স্বস্ব কেন্দ্রে ভোট প্রদান করবেন ।
আমি চাই, নির্বাচনটা শান্তিপূর্ণ হোক। জনগণের যে ভোটের অধিকার সেটা তারা সঠিকভাবে প্রয়োগ কর“ক। প্যানেল মেয়র আবদুস সবুর লিটন
বলেন, আমার ওয়ার্ডে কোন ধরনের অপ্রিতিকর ঘটনা ও সন্ত্রাসের কোনো স্ান নেই। প্রত্যেক প্রাথীরা শান্তিপূর্নভাবে সভা সমাবেশ ও প্রচরণা চালিয়ে যাচ্ছেন ।
তিনি আরো বলেন , নির্বাচনটা শান্তিপূর্ণ হোক এবং জনগণের যে ভোটের অধিকার সেটি তারা সঠিকভাবে প্রয়োগ করতে পার“ক।’ জনগণ যাকে ভোট দেবে সেই নির্বাচিত হবে।
কাউন্সিলর ও প্যানেল মেয়র আবদুস সবুর লিটন বলেন, শেখ হাসিনার নেত্রিত্বে আওয়মীলীগের অধীনেই ‘২০০৯ থেকে ধারাবাহিকভাবে আওয়ামী লীগ ক্ষমতায় আছে। আজকে দেশ বদলে গেছে। উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে।’ তিনি এলাকাবসীর উদ্দেশে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে । ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলা, ঘরে ঘরে বিদ্যুৎ ব্যবস্া, অবকাঠামোগত বিভিন্ন উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই । আর উন্নয়নের ধারাটা যখনি অব্যাহত থাকবে যখন নির্বাচনটা সুষ্ঠু হবে এবং নির্বাচনের মাধ্যমে জনগণ তার মন মতো প্রার্থী বেছে নেবে এবং গণতান্ত্রিক ধারাটা অব্যাহত রাখতে হবে’ ।
নগরীর রামপুর ২৫নং ওয়ার্ডের প্রতিটি ভোটারকে কেন্দ্রে এসে ভোট প্রদানের জন্য কাউন্সিলর ও প্যানেল মেয়র আবদুস সবুর লিটন একান্ত আহ্বান জানান ।
উলে­খ্য এ আসনে ২৫ নং ওয়ার্ডের জনপ্রিয় নেতা, মানবতার ফেরিওয়ালা প্যানেল মেয়র আবদুর সবুর লিটন স্বতন্ত্র প্রাথর্ী হলেও দলের প্রতি সন্মান রেখে তার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন । এলকায় তার জনপ্রিয়তা ছিল সবার উপরে ।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD