শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
বীর মুক্তিযোদ্ধা সাবেক অতিরিক্ত সচিব মোহাম্মদ ইসহাক এর দাফন সম্পন্ন ঈদ মুবারক চট্টগ্রামে একুশের কণ্ঠ’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বান্দরবানে কম্বিং অপারেশন শুরু : সেনাপ্রধান শবেকদর সম্পর্কে কোরআন-হাদিসে যা বলা হয়েছে মক্কায় ব্যবসায়ী আলহাজ্ব আবদুল হাকিমের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল আমুচিয়া ইউনিয়নের ইমাম, মোয়াজ্জিনদের মাঝে প্রবাসী এমদাদুল ইসলামের ঈদ উপহার সামগ্রী বিতরণ জেলা প্রশাসকের নিকট বিপ্লবী তারকেশ্বর দস্তিদার স্মৃতি পরিষদ’র স্মারকলিপি প্রদান বোয়ালখালীতে জোরপূর্বক জায়গা দখলের পাঁয়তারা অনেকটা অভিমান নিয়েই যেন চলে গেলেন মোহাম্মদ ইউসুফ : ক্রীড়াঙ্গনে শোকের ছায়া

চট্টগ্রাম প্রেস ক্লাব হচ্ছে মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান : আলহাজ্ব আলী আব্বাস

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

মনজুরুল আলম  মনজু :
চট্টগ্রাম প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে নতুন স্থায়ী হওয়া ২০ জন সদস্যকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া হয়েছে। গতকাল ২ নভেম্বর সোমবার বেলা ১১ টায় প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস। যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় নতুন স্থায়ী সদস্যপদ প্রাপ্তদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন মো. রেজা এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম।
সভাপতির বক্তব্যে প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস বলেন, চট্টগ্রাম প্রেস ক্লাব হচ্ছে মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান। এটি সাধারণ মানুষের আস্থার ঠিকানা। বিভিন্ন প্রয়োজনে মানুষ ছুটে আসেন প্রেস ক্লাবে। তাই এই প্রতিষ্ঠানের কল্যাণ ও ঐতিহ্য ধরে রাখার দায়িত্ব আপনাদের। আপনাদের দ্বারাই ভবিষ্যতে এ ক্লাবের সকল কর্মকাণ্ড পরিচালিত হবে।
সভায় নতুন স্থায়ী হওয়া সদস্যদেরকে চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরীসহ ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ। এ সময় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, প্রেস ক্লাবের অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, কার্যকরী সদস্য স ম ইব্রাহীম এবং নতুন স্থায়ী সদস্যপদ প্রাপ্ত কামরুল হাসান বাদল, রাশেদুল হাসান, মো. মোরশেদুল আলম তালুকদার, হাফিজ রশিদ খান, রবি শংকর চক্রবর্তী, অনিন্দ্য টিটো, রাহুল কান্তি দাশ, সাইদুল ইসলাম, কুতুব উদ্দিন, মুহাম্মদ নাজিম উদ্দিন, মোহাম্মদ মাসুদুল হক, বিভাষ দত্ত, সুমন ঘোষ, মো. রাশেদুল হক চৌধুরী, রতন বড়ুয়া, রনি দত্ত, মো. সালাহ উদ্দিন (সায়েম), মোহাম্মদ ওমর ফারুক এবং নাজিম উদ্দিন উপস্থিত ছিলেন।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD