শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
বীর মুক্তিযোদ্ধা সাবেক অতিরিক্ত সচিব মোহাম্মদ ইসহাক এর দাফন সম্পন্ন ঈদ মুবারক চট্টগ্রামে একুশের কণ্ঠ’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বান্দরবানে কম্বিং অপারেশন শুরু : সেনাপ্রধান শবেকদর সম্পর্কে কোরআন-হাদিসে যা বলা হয়েছে মক্কায় ব্যবসায়ী আলহাজ্ব আবদুল হাকিমের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল আমুচিয়া ইউনিয়নের ইমাম, মোয়াজ্জিনদের মাঝে প্রবাসী এমদাদুল ইসলামের ঈদ উপহার সামগ্রী বিতরণ জেলা প্রশাসকের নিকট বিপ্লবী তারকেশ্বর দস্তিদার স্মৃতি পরিষদ’র স্মারকলিপি প্রদান বোয়ালখালীতে জোরপূর্বক জায়গা দখলের পাঁয়তারা অনেকটা অভিমান নিয়েই যেন চলে গেলেন মোহাম্মদ ইউসুফ : ক্রীড়াঙ্গনে শোকের ছায়া

ছাত্রলীগ দেশ ও জনগনের ভ্যানগার্ড : মোছলেম উদ্দিন আহমদ এমপি

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

ইরফান নাবিল :
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেছেন, ইতিহাস, গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের পথ ধরে লাগাতর সংগ্রামে জয়ী ছাত্রলীগ বাংলার জনগণের জন্য এক বিশাল দায়িত্ব পালন কারী সংগঠন, এখন যার শক্তি শেকড় সারা দেশ জুড়ে ছড়িয়ে আছে। শুদ্ধ রাজনীতির চর্চা ও আগামী দিনের সুখী সুন্দর বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা নিরলস প্রচেষ্টা স্বার্থক লাভে এই সংগঠন অনন্য ভূমিকা পালন করতে পারে। কোন প্রকার লোভ, নীতিহীন, কর্মকান্ড ছাত্রলীগের স্বর্ণালী ইতিহাসের অবধানকে যেন কালিমালিপ্ত করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।
তিনি বলেন, সামরিক ছত্রছায়ায় সৃষ্ট রাজনৈতিক দলগুলোর অপ রাজনীতির অশুভ পরিবেশে আক্রান্ত হওয়ায় ছাত্রলীগের কোন কোন কর্মীর পথভ্রষ্ঠ কর্মকান্ড জনগণকে আশাহত ও ব্যাথিত করে যা কাম্য নয়। কাউকে এরকম কাজে পশ্রয় না দেয়ার আহবান জানিয়ে তিনি বলেন ছাত্রলীগকে সময় উপযোগী কর্মসূচী গ্রহণ করে সবার সাথে ভালো ব্যবহার, সততা বজায় রেখে দেশ ও জনগনের কল্যাণে ভ্যানগার্ড হিসাবে কাজ করতে হবে। তিনি ৪ জানুয়ারি বিকেল ৩টায় চট্টগ্রাম নগরীরর এলজিইডি হল র“মে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ আয়োজিত সম্মাননা প্রদান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, দেশের ক্লান্তিলগ্নে ছাত্রলীগের ভূমিকা অপরিসীম, অতীতের ন্যায় ছাত্রলীগকে সঠিক ধারা ও রাজনীতিতে শৃংখলা ফিরিয়ে আনতে হবে, চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন কোন থানায় দ্বিধাবিভক্ত ছাত্রলীগ থাকবেনা, দক্ষিণ জেলা ছাত্রলীগ আজ যে শক্তিশালী প্লাটফরম গড়ে তুলেছে, তা ধরে রাখতে হবে।
চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: আবু তাহেরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ যুথাক্রমে-এড: মির্জা কছির উদ্দিন, আহমদ হোসেন, এম এ জাফর, আ ক ম শামসুজ্জামান, আবু সুফিয়ান, মাহবুবুল আলম খোকা, নুরুল হাকিম, নুরুল আবছার, আবদুল গফুর, আয়ুব বাবুল, আবদুল কাদের সুজন, আ ম ম টিপু সুলতান চৌধুরী, বিজয় কুমার বড়–য়া, আবু ছালেহ চৌধুরী, নঈমুল হক পারভেজ, কুতুব উদ্দিন আল আজাদ, তারেকুল ইসলাম, সালাউদ্দিন সাকিব, নুরুল আমিন প্রমুখ।
সভায় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, শ্রম সম্পাদক খোরশেদ আলম, দপ্তর সম্পাদক আলহাজ্ব আবু জাফর, শিক্ষা সম্পাদক বোরহান উদ্দিন এমরান, মহিলা বিষয়ক সম্পাদক এড: কামরুন নাহার, সদস্য চেয়ারম্যান নাসির আহমদ, চেয়ারম্যান ওমর ফারুক, মাহবুবুর রহমান শিবলী, কর্নফুলী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, নাছির উদ্দিন, ডা: বিদ্যুৎ বড়ুয়া, দিদারুল আলম, আবদুল মান্নান রানা, তৌহিদুল আলম, সোলায়মান তালুকদার, আবিদ হোসেন, মো: মাইনুদ্দিন প্রমুখ।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD