বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
শিয়াদের বার্ষিক শোক দিবস ওমানে গুলিতে ছয়জন নিহত : মার্কিন দূতাবাসে সতর্কতা কোটাবিরোধী আন্দোলন: দিনভর সংঘর্ষে নিহত ৬ : চট্টগ্রামে ৩ স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষা বোয়ালখালী প্রেস ক্লাব নেতৃবৃন্দের সাথে নবাগত ইউএনও’র সৌজন্য সাক্ষাৎ উল্লেখিত প্রকৃত জায়গার মালিক মো: সরোয়ার আলম ৯৬,০০০ অবৈধ বাংলাদেশি কর্মীকে বৈধতা দেবে ওমান বোয়ালখালী ধোরলার ইউসুফ মিয়া’র জানাজা ও দাফন সম্পন্ন সহজ ম্যাচ কঠিন করে জিতলো বাংলাদেশ ঈদুল আজহা ১৭ই জুন চট্টগ্রাম-কক্সবাজারে ৯ নম্বর মহাবিপৎ সংকেত, ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাসের আশঙ্কা, সন্ধ্যায় আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রিমাল

স্মার্ট বাংলাদেশ, স্মার্ট ক্রীড়াঙ্গন গড়ার লক্ষ্যে বণার্ঢ্য ক্রীড়া র‍্যালী

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

কাজী এম এ নাসের :
মহান বিজয় দিবসকে সামনে রেখে স্মার্ট বাংলাদেশ, স্মার্ট ক্রীড়াঙ্গন গড়ার লক্ষ্যে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশন ও জাতীয় ক্রীড়া ফেডারেশন ফোরামের যৌথ আয়োজনে ১৩ ডিসেম্বর, বুধবার বেলা ১১:০০ টায় দেশের ৬৪ জেলায় একযোগে একটি ক্রীড়া র‍্যালী আয়োজনের উদ্যোগ নেয়া হয়। উক্ত ক্রীড়া র‍্যালী আয়োজনের নির্দেশনা অনুযায়ী চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্ ব্যবস্াপনায় বেলা ১১:০০টায় আয়োজিত ‘ক্রীড়া র‍্যালী’ সিজেকেএস কার্যালয়ের সম্মুখ হতে আরম্ভ করে চট্টগ্রাম সার্কিট হাউজ – কাজীর দেউরি – আলমাস সিনেমা – জমিয়াতুল ফালাহ – ওয়াসা মোড় – লালখান বাজার হয়ে পুনরায় স্টেডিয়ামের সামনে এসে বর্ণাঢ্য র‍্যালী সমাপ্ত হয়। বর্ণাঢ্য র‍্যালীতে নেতৃত্ব দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন। এছাড়া চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাব ও সাধারণ সম্পাদক বাংলাদেশ দাবা ফেডারেশন ,সভাপতি এশিয়া জোন প্রেসিডেন্ট বিশ্ব দাবা সংস্া, চেয়ারম্যান সোসিয়াল কমিশন বিশ্ব দাবা সংস্া ও সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ সাহাব উদ্দিন শামীম।প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, সহ সভাপতি মো. হাফিজুর রহমান, সৈয়দ আবুল বশর, এ কে এম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, এডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী । কোষাধ্যক্ষ শাহাবুদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীর। মোহাম্মদ আমিনুল ইসলাম ও অহীদ সিরাজ চৌধুরী স্বপন। গোলাম মহিউদ্দিন হাসান, মোহাম্মদ শাহজাহান, এ কে এম আবদুল হান্নান আকবর, মোহাম্মদ দিদার“ল আলম, ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, হাসান মুরাদ বিপ­ব, আখতার“জ্জামান, রাশেদুর রহমান মিলন, নাসির মিয়া, সৈয়দ মোহাম্মদ তানসীর,আলহাজ্ব মো. মুজিবুর রহমান, এনামুল হক ও আলমগীর পারভেজ । মো. জাহিদুল ইসলাম জাহাঙ্গীর ও প্রদীপ কুমার ভট্টাচায্য, নির্বাহী সদস্য রেখা আলম চৌধুরী এবং রেজিয়া বেগম। উপস্তি ছিলেন ।
এ র‍্যালীতে আরো উপস্তি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্ার কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাবৃন্দ, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্ার কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাবৃন্দ, সিজেকেএস কাউন্সিলরবৃন্দ, জেলার সকল শ্রেণীর স্বখ্যাত, প্রখ্যাত ক্রীড়া সংগঠক, ক্রীড়াবিদ, পৃষ্ঠপোষক ও শুভানুধায়ী সহ বিভিন্ন ইভেন্টের খেলোয়াড়বৃন্দ প্রমুখ ।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন

Please Share This Post in Your Social Media

Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD