বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
বীর মুক্তিযোদ্ধা সাবেক অতিরিক্ত সচিব মোহাম্মদ ইসহাক এর দাফন সম্পন্ন ঈদ মুবারক চট্টগ্রামে একুশের কণ্ঠ’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বান্দরবানে কম্বিং অপারেশন শুরু : সেনাপ্রধান শবেকদর সম্পর্কে কোরআন-হাদিসে যা বলা হয়েছে মক্কায় ব্যবসায়ী আলহাজ্ব আবদুল হাকিমের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল আমুচিয়া ইউনিয়নের ইমাম, মোয়াজ্জিনদের মাঝে প্রবাসী এমদাদুল ইসলামের ঈদ উপহার সামগ্রী বিতরণ জেলা প্রশাসকের নিকট বিপ্লবী তারকেশ্বর দস্তিদার স্মৃতি পরিষদ’র স্মারকলিপি প্রদান বোয়ালখালীতে জোরপূর্বক জায়গা দখলের পাঁয়তারা অনেকটা অভিমান নিয়েই যেন চলে গেলেন মোহাম্মদ ইউসুফ : ক্রীড়াঙ্গনে শোকের ছায়া

স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামাতকে রাজপথে প্রতিহত করা হবে : আমিনুল ইসলাম

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখছেন আমিনুল ইসলাম আমিন, মোতাহেরুল ইসলাম চৌধুরী ও মফিজুর রহমান।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

এস এম ইরফান নাবিল:
বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, রক্ত, খুন, অগ্নি সন্ত্রাস, উগ্রবাদ এই তিনটি শব্দেই যেন মিলিমিশে রয়েছে বিএনপি। বাংলাদেশের শৃখল মুক্তির মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর নিজেদের পথ পরিষ্কার করে ১৯৭৮ সালে জন্ম হয়েছিলো স্বভাব খুনিদের দল বিএনপি। সেই রক্তপিপাসু সন্ত্রাসী বর্বর দলের স্বভাব যে পরিবর্তন হবে তা এত বছরে বাংলার মানুষের কাছে তথা বিশ্ববাসীর কাছে বহুবার প্রামাণিত হয়েছে। ২৯ অক্টোবর (রবিবার) বিকেল ৩টায় আন্দরকিল সংগঠন কার্যালয় চত্বরে কেন্দ্রীয় আওয়ামী লীগ ঘোষিত বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপি খুনের রাজনীতিতে বিশ্বাসী মন্তব্য করে তিনি আরো বলেন, হত্যা ও অগ্নি সন্ত্রাসের উপর ভর করে চলছে বিএনপি-জমায়াতের রাজনীতি। এ কারণে জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। জনসমর্থন হারিয়ে বিদেশী প্রভুদের কাছে ধর্ণা দিতে ব্যস্ত দলটি। ফলে তারা বিদেশী প্রভুদের কাছে বারবার ধরণা দিচ্ছেন। জালাও পোড়াও করে বিএনপি-জামাত আবারও রাজপথে সাধারণ মানুষের জানমাল বিনষ্ট করছে। এর কঠোর জবাব দিতে হবে। জনগণ আওয়ামী লীগের সাথে আছে। জনগণকে সাথে নিয়েই স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামাতকে রাজপথে প্রতিহত করা হবে।
তিনি বলেন, অগ্নি সন্ত্রাস ও ক্রামাগত মিথ্যা বক্তব্যের মাধ্যমে সরকারের চলমান উন্নয়নকে বাধাগ্রস্ করার অপচেষ্টা চালাচ্ছে বিএনপি-জমায়াত। বিএনপি যতই নাটক করুক না কেন ভিন্ন পথে ক্ষমতায় আসার সুযোগ দেশের জনগণ কোন দিনই দিবে না। সংবিধান অনুযায়ীই আগামী নির্বাচন হবে। দেশের ৭০% লোক শেখ হাসিনাকে চায়, জনগণের ভোটের মাধ্যমে আরাবো ক্ষমতায় আসবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ আওয়ামী লীগ।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মোতাহের“ল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আবু সুফিয়ান, এড: মুজিবুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, মোসলেহ উদ্দিন মনসুর, এড: জহির উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক এড: মির্জা কছির উদ্দিন, কোষাধ্যক্ষ সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, শ্রম সম্পাদক খোরশেদ আলম, কৃষি সম্পাদক গোলাম ফারুক ডলার, তথ্য ও গবেষনা সম্পাদক আবদুল কাদের সুজন, দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়—য়া, স্বাস্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: তিমির বরণ চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক খালেদা আক্তার চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবদুর রহিম, উপ-দপ্তর সম্পাদক মো: জসিম উদ্দিন, সদস্য মোজাহেরুল আলম চৌধুরী, আবদুল মালেক, ইঞ্জি: মুনির উদ্দিন আহমদ, নঈমুল হক পারভেজ, গোলাম সরওয়ার মুরাদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি দিদারুল ইসলাম, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুর, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামীমা হার“ন লুবনা, চট্টগ্রাম দক্ষিণ জেলা তঁাতীলীগ সভাপতি দিদার“ল আলম, সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা মৎস্যজীবী লীগ সাধারণ সম্পাদক সুরেশ দাশ, আওয়ামী লীগ উপ কমিটির সদস্য শাহাদাত নবী খোকা, যুবলীগ নেতা আবদুল হান্নান লিটন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা চৌধুরী তানভীর, জয়নাল আবেদীন প্রমুখ।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD