মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
বোয়ালখালী ধোরলার ইউসুফ মিয়া’র জানাজা ও দাফন সম্পন্ন সহজ ম্যাচ কঠিন করে জিতলো বাংলাদেশ ঈদুল আজহা ১৭ই জুন চট্টগ্রাম-কক্সবাজারে ৯ নম্বর মহাবিপৎ সংকেত, ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাসের আশঙ্কা, সন্ধ্যায় আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রিমাল বোয়ালখালী উপজেলা : আনারস,হেলিকপ্টার ও মোটর সাইকেল প্রতীক এর মধ্যে লড়াইয়ের আভাস ২৮ কোটি টাকা ব্যয়ে চসিকের ৬ তলা নগর ভবনের নির্মাণ কাজের উদ্বোধন বাধ্যতামূলক কৃষির মাধ্যমে ২ থেকে ২.৫ কোটি লোকের কর্মসংস্থান করে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করা সম্ভব নানা আয়োজনে চট্টগ্রাম প্রেসক্লাবের আনন্দ সম্মিলন সম্পন্ন শ্রমিকদের ঠকিয়ে অর্থনীতির বিকাশ নিশ্চিত করা যাবে না বোয়ালখালী ফোরাম চট্টগ্রামের উদ্যোগে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ সম্পন্ন

সিজেকেএস নির্বাচনে হাড্ডাহড্ডি লড়াই: অতিরিক্ত সাধারণ সম্পাদক পদ সৈয়দ সাহাব উদ্দিন শামীম এর জয় লাভ

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

কাজী এম এ নাসের :
চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাব ও সাধারণ সম্পাদক বাংলাদেশ দাবা ফেডারেশন ,সভাপতি এশিয়া জোন প্রেসিডেন্ট বিশ্ব দাবা সংস্, চেয়ারম্যান সোসিয়াল কমিশন বিশ্ব দাবা সংস্া ও সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ সাহাব উদ্দিন শামীম আবারো চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্ার নির্বাচনে অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে নিবার্চিত হয়েছেন ।
চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্ার নির্বাচন উৎসব ও আমেজ এর মধ্যে দিয়ে শনিবার ২৫ নভেম্বর অনষ্ঠিত হয় । প্রায় এক যুগ পর এ নির্বাচন অনুষ্ঠিত হলো।

এ নির্বাচনে মূলত সবার নজর ছিল অতিরিক্ত সাধারণ সম্পাদক পদ নিয়ে । এ পদে তিনজন হেভিওয়েট প্রার্থি প্রতিদ্বন্দ্বীতা করেছেন । তার মধ্য সৈয়দ সাহাব উদ্দিন শামীম , মশিউর রহমান ও শহিদুল আলম । তাদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয় । সৈয়দ সাহাব উদ্দিন শামিম ৮৭ ভোটে জয় লাভ করেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মশিউর রহমান চোধুরী পেয়েছেন ৮৬ ভোট । সৈয়দ সাহাব উদ্দিন শামিম পর পর এ পদে ৪বার নির্বাচিত হলেন ।
এছাড়া সহসভাপতি পদে ৪জন নির্বাচিত হয়েছেন, তারা হলেন, মো. হাফিজুর রহমান, সৈয়দ আবুল বশর, এ কে এম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, এডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী ।
কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন শাহাবুদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীর।
যুগ্ম সম্পাদকের দুটি পদে নির্বাচিত হয়েছেন, মোহাম্মদ আমিনুল ইসলাম ও অহীদ সিরাজ চৌধুরী স্বপন।
নির্বাহী সদস্যের ১৩টি পদে যারা নির্বাচিত হয়েছেন তার হলেন, গোলাম মহিউদ্দিন হাসান, মোহাম্মদ শাহজাহান, এ কে এম আবদুল হান্নান আকবর, মোহাম্মদ দিদারুল আলম, ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, হাসান মুরাদ বিপ্লব, আখতারুজ্জামান, রাশেদুর রহমান মিলন, নাসির মিয়া, সৈয়দ মোহাম্মদ তানসীর,আলহাজ্ব মো. মুজিবুর রহমান, এনামুল হক ও আলমগীর পারভেজ ।
উপজেলার সংরক্ষিত দুটি সদস্য পদে মো. জাহিদুল ইসলাম জাহাঙ্গীর ও প্রদীপ কুমার ভট্টাচায্য নির্বাচিত হয়েছেন ।
ফলাফল ঘোষনার পর নির্বাচন কমিশনার তানভীর আল নাসিফ বলেন, সবার সহযোগিতায় একটি সুষ্ঠু, সুন্দর এবং শান্তিপূর্ণ নির্বাচন
অনুষ্টিত হয়েছে ।
উল্লেখ্য , গত দুই নির্বাচনের মত এবারেও বিনা প্রতিদ্বন্দ্বীতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তিনবারের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। তাঁর সাথে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন নির্বাহী সদস্য সংরক্ষিত (মহিলা) রেখা আলম চৌধুরী এবং রেজিয়া বেগম।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD