মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
বোয়ালখালী ধোরলার ইউসুফ মিয়া’র জানাজা ও দাফন সম্পন্ন সহজ ম্যাচ কঠিন করে জিতলো বাংলাদেশ ঈদুল আজহা ১৭ই জুন চট্টগ্রাম-কক্সবাজারে ৯ নম্বর মহাবিপৎ সংকেত, ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাসের আশঙ্কা, সন্ধ্যায় আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রিমাল বোয়ালখালী উপজেলা : আনারস,হেলিকপ্টার ও মোটর সাইকেল প্রতীক এর মধ্যে লড়াইয়ের আভাস ২৮ কোটি টাকা ব্যয়ে চসিকের ৬ তলা নগর ভবনের নির্মাণ কাজের উদ্বোধন বাধ্যতামূলক কৃষির মাধ্যমে ২ থেকে ২.৫ কোটি লোকের কর্মসংস্থান করে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করা সম্ভব নানা আয়োজনে চট্টগ্রাম প্রেসক্লাবের আনন্দ সম্মিলন সম্পন্ন শ্রমিকদের ঠকিয়ে অর্থনীতির বিকাশ নিশ্চিত করা যাবে না বোয়ালখালী ফোরাম চট্টগ্রামের উদ্যোগে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ সম্পন্ন

সহজ ম্যাচ কঠিন করে জিতলো বাংলাদেশ

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...


স্পোর্টস ডেস্ক :
লক্ষ্য মাত্র ১২৫ রান! সেটা তাড়া করতে গিয়েই বিপদে পড়ে গিয়েছিল বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে শেষ পর্যন্ত সহজ ম্যাচ কঠিন করে জিতলো নাজমুল হোসেন শান্তর দল। একই সঙ্গে শুভ সূচনা করলো চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে।
মোস্তাফিজুর রহমান-রিশাদ হোসেনরা দুর্দান্ত বোলিং করে শ্রীলঙ্কাকে ১২৪ রানে আটকে রাখেন। সেটা তাড়া করতে নেমে ৬ রানে দুই ওপেনারকে হারায় বাংলাদেশ। ২৮ রানে দলকে বিপদে রেখে ফেরেন অধিনায়ক শান্তও।
এরপর লিটন কুমার দাস ও তাউহিদ হৃদয় মিলে দলকে খাঁদের কিনারা উদ্ধার করেন। দুজনে গড়েন ৬৩ রানের জুটি। লঙ্কান অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গাকে টানা ৩ ছক্কা মারার পর চতুর্থ বলে আউট হন হৃদয়। তার ব্যাট থেকে আসে ২০ বলে ৪০ রান। শুরু থেকে একপ্রান্ত আগলে রাখা লিটন তখনও উইকেটে ছিলেন।
কিন্তু ৮ রানের ব্যবধানে তিনি ফিরলে তাসের ঘরের মতো ভেঙে পড়ে মিডল অর্ডার। ৩৮ বলে ৩৬ রান করেন লিটন।
বিজ্ঞাপন
২২ রানের মধ্যে ৫ উইকেট হারানো বাংলাদেশকে তখন চোখ রাঙাচ্ছিল হার। দুই ওভারে প্রয়োজন ১২ রান। ১৯তম ওভারের প্রথম বলে ছক্কা হাঁকিয়ে কাজ সহজ করেন মাহমুদউল্লাহ রিয়াদ। এরপর ওই ওভারের শেষ বলে ডাবল নিয়ে নিশ্চিত করেন জয়।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD