বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:০৭ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
আমি চাই দলে নতুন নেতৃত্ব আসুক:বিদায় নিতে আমি প্রস্তুত: প্রধানমন্ত্রী জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয়:অধিকাংশ স্থানে সরবরাহ বিচ্ছিন্ন কধুরখীল জলিল আম্বিয়া কলেজ ছাত্রলীগের উদ্যেগে শেখ হাসিনার জন্মদিন পালন দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ শুভ জন্মদিন, শেখ হাসিনা \ জয়তু শেখ হাসিনা আজারবাইজানে ফিদে ওয়ার্ল্ড ইয়ুথ অনুর্ধ্ব-১৬ দাবা অলিম্পিয়াড ১ অক্টোবর থেকে মার্কস অ্যাক্টিভ স্কুল দাবা প্রতিযোগিতা-২০২২ : ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন দূর্ভোগ এড়াতে অভিভাবকদের জন্য বসার স্থান করলেন এমপি মোছলেম উদ্দীন শেখ হাসিনা বাংলাদেশের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক শিগগিরই তিস্তা চুক্তি সই হবে: আশা প্রধানমন্ত্রীর

মোহরায় একটি নতুন থানা হবে : মোছলেম উদ্দিন আহমদ এমপি

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

ইরফান নাবিল:
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি জননেতা মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতির স্বদেশভূমির নাম বাংলাদেশ। দারিদ্রমুক্ত, মর্যাদাশীল ও মানবিক বাংলাদেশ গড়তে চাই। এই লক্ষ নিয়েই মুক্তিযুদ্ধ করেছিলাম। দুই লক্ষ মা-বোন সম্ভ্রব হারিয়ে, ত্রিশ লক্ষ বাঙালির আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে বাংলাদেশ। বঙ্গবন্ধুকে হত্যা করে খুনি মুসতাক এ দেশ পাকিস্তান বানাতে চেয়েছিল। স্বৈরশাসকরা দেশের অগ্রযাত্রা পিছিয়ে দিয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা, তাঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী আজ বাস্তবে রূপ দিচ্ছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার শাষণামলে বাংলাদেশ সেই অপধারা হতে মুক্ত হয়ে সঠিক ধারায় আসতে পেরেছে। তিনি বলেন, বিগত দিনের থেকে আজ স্বাক্ষরতার হার অনেক বেশি, অর্থনৈতিক প্রবৃদ্ধি বেড়েছে, বিদ্যুৎ উৎপাদন ও মাথাপিছু আয় বেড়েছে, শ্রমিকদের বেতন বৃদ্ধি, বিভিন্ন ভাতা প্রদান, তথ্য প্রযুক্তি সুবিধা, দূর্নীতি হ্রাস, দ্বিগুণ খাদ্যশষ্য উৎপাদন, স্বাস্থ্য সেবা সাধারণ মানুষের দোরগোরায় নিয়ে যাওয়া, মাদক-সন্ত্রাস বিরোধী কার্যক্রমে গতি আনা ও মেগাপ্রজেক্ট গুলোর সুফল দেশকে অন্ধকার হতে আলোর দিকে নিয়ে যাচ্ছে।
তিনি বলেন, এলাকার বিভিন্ন সমস্যা সমাধানে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছি। চট্টগ্রাম শহরের মধ্যে চান্দগাঁও থানাধীন এলাকা অনেক বড়, গণবসতিপূর্ণ এলাকা হওয়ায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখতে কষ্টসাধ্য হয়ে পড়ে। এলাকায় শান্তি বজায় ও আইনশৃঙ্খলার উন্নতিতে মোহরায় নতুন থানা করার উদ্যোগ নেয়া হয়েছে। মোহরায় একটি নতুন থানা হবে। তিনি ২৭ ডিসেম্বর সন্ধ্যা ৫টায় মোহরা ৫নং ওয়ার্ড মুজিব চত্বরে মহান বিজয় দিবস উপলক্ষে “বিজয় দিবস উদযাপন পরিষদ” কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রবীণ আওয়ামী লীগ নেতা মোঃ কামাল উদ্দিন এর সভাপতিত্বে ও নগর যুবলীগের সদস্য নঈম উদ্দীন খান ও ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য শফিকুর রহমান সৌরভের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি জননেতা মাহতাব উদ্দিন চৌধুরী। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক সফল মেয়র জননেতা আ জ ম নাছির উদ্দীন।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউল করিম চৌধুরী।
সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক মো: আবু তাহের, ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক নাজিম উদ্দীন চৌধুরী, যুগ্ম-আহবায়ক জসিম উদ্দিন, খালেদ হোসাইন খান মাসুক, মোহরা বিজয় দিবস উদযাপন পরিষদের আহবায়ক মোহাম্মদ ফারুক, আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী কাজী নুরুল আমিন মামুন, সদস্য সচিব রোবায়েত হোসেন প্রমুখ।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি জননেতা মাহতাব উদ্দিন চৌধুরী তার বক্তব্যে বলেন, স্বাধীন, শোষনমুক্ত, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার সংগ্রামে লাখো লাখো তাজা প্রাণের রক্তাক্ত মানচিত্রে, দেশ বিরোধী অপশক্তির কালো থাবা বসতে দেওয়া যাবেনা। স্বাধীনতার পরাজয়ের গ্লানি ভুলতে না পেরে আজো তারা অবাস্তব, কাল্পনিক, মিথ্যা যুক্তি হাজির করে এই প্রজন্মকে বিভ্রান্ত করতে চায়। আজ ইতিহাসের সঠিক ধারায় বাংলাদেশ ফিরে এসেছে।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক সফল মেয়র জননেতা আ জ ম নাছির উদ্দীন বলেন, ৭০ এর নির্বাচনে বঙ্গবন্ধু অংশগ্রহণ করে স্বাধীন বাংলাদেশ গঠনের সুযোগ সৃষ্ঠি করেছিলেন। মুক্তিযুদ্ধকালীন সময়ে বঙ্গবন্ধু পশ্চিম পাকিস্তানের কারাগারে বন্দী থাকাবস্থায় প্রাণ ভয়ে, লোভ ও ক্ষমতার মোহে নতি স্বীকার করেন নাই। তার সুযোগ্য কন্যাও আজ মৃত্যুভয়কে উপেক্ষা করে একের পর এক ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে সফল ভাবে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন।
আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব রেজাউল করিম চৌধুরী বলেন, রক্ত দিয়ে কেনা এই বিজয়ের স্বাদ বাংলার প্রতিটি ঘরে ঘরে পৌছিয়ে দেবার মানসে জননেত্রী শেখ হাসিনার বিরামহীন প্রচেষ্টার ফলে দেশ আজ উন্নতির সোপানে অধিষ্ঠিত হয়েছে। ২১ সালের টার্গেট ইতিমধ্যে পূরণ হয়ে গেছে। আগামী নির্বাচনে জঙ্গীর মদদ দাতাদের পরাস্ত করে মানবতা, শান্তি ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার শপথ নিতে হবে। এজন্য আমাদের সামনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ের বিকল্প নেই।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD