শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৭:৪৩ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
আমি চাই দলে নতুন নেতৃত্ব আসুক:বিদায় নিতে আমি প্রস্তুত: প্রধানমন্ত্রী জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয়:অধিকাংশ স্থানে সরবরাহ বিচ্ছিন্ন কধুরখীল জলিল আম্বিয়া কলেজ ছাত্রলীগের উদ্যেগে শেখ হাসিনার জন্মদিন পালন দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ শুভ জন্মদিন, শেখ হাসিনা \ জয়তু শেখ হাসিনা আজারবাইজানে ফিদে ওয়ার্ল্ড ইয়ুথ অনুর্ধ্ব-১৬ দাবা অলিম্পিয়াড ১ অক্টোবর থেকে মার্কস অ্যাক্টিভ স্কুল দাবা প্রতিযোগিতা-২০২২ : ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন দূর্ভোগ এড়াতে অভিভাবকদের জন্য বসার স্থান করলেন এমপি মোছলেম উদ্দীন শেখ হাসিনা বাংলাদেশের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক শিগগিরই তিস্তা চুক্তি সই হবে: আশা প্রধানমন্ত্রীর

মহিলা শ্রমিক লীগ পেল পূর্ণাঙ্গ কমিটি

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

নিজস্ব প্রতিবেদক:
মহিলা শ্রমিক লীগের ৩৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সোমবার (১৯ অক্টোবর) অনুমোদনপ্রাপ্ত কমিটি কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তুলে দেয়া হয়।
অনুমোদিত কমিটিতে সুলতানা আনোয়ারা, সৈয়দা খালেদা বেগম, খালেদা আফরোজ বিউটি, আফরোজা ফাতেমা, হেলেনা করিম, রোজিনা পারভিন, অ্যাডভোকেট নাজমা বেগম, মেহেরুন্নেসা (বিউটি), পুষ্প আক্তার (মায়া), নাসরিন আক্তার সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছন।
সৈয়দা খায়রুন নাহার (তামরীন), জিনাত রেহানা নাসরিন ও সৈয়দা রোকেয়া আফরোজা শিখা পেয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব। সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সেলিনা আক্তার, শাহনাজ বেগম শেফালী ও সৈয়দ নাসিমা আক্তার।
প্রচার ও প্রকাশনা সম্পাদক আজরা জেবিন, দফতর সম্পাদক নূরন নাহার বেগম, অর্থ বিষয়ক সম্পাদক সোগরা খাতুন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রোকসানা পারভিন রুবা, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক ফাতেমা তুজ জোহরা, আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক প্রমীলা পোদ্দার, শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক সাবিনা সুলতানা, ট্রেড ইউনিয়ন সমন্বয় বিষয়ক সম্পাদক সোহেলী আফরোজ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লুবনা নাজনিন সুলতানা, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক সাবিনা নূর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তাসলিমা আকন্দ (সীমা) দায়িত্ব পেয়েছেন।
পাঁচজন নির্বাহী সদস্যের মধ্যে রয়েছেন রুমা বেগম, মাকসুদা বেগম, ইসমত আরা খানম লিপি, সামসুন্নাহার ও নাসরিন চৌধুরী।
২০১৯ সালের ১২ অক্টোবর অনুষ্ঠিত সম্মেলনে সুরাইয়া আক্তার সভাপতি, কাজী রহিমা আক্তার সাথী সাধারণ সম্পাদক ও শামসুন নাহার ভূঁইয়া কার্যকরী সভাপতি নির্বাচিত হয়েছিলেন।
মহিলা শ্রমিক লীগের প্রথম ও সর্বশেষ কেন্দ্রীয় সম্মেলন হয়েছিল ২০০৯ সালে। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ২০০৪ সালের ৩১ মার্চ মহিলা শ্রমিকদের সংগঠিত করার লক্ষ্য নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠা করেন।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD