শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
২৮ কোটি টাকা ব্যয়ে চসিকের ৬ তলা নগর ভবনের নির্মাণ কাজের উদ্বোধন বাধ্যতামূলক কৃষির মাধ্যমে ২ থেকে ২.৫ কোটি লোকের কর্মসংস্থান করে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করা সম্ভব নানা আয়োজনে চট্টগ্রাম প্রেসক্লাবের আনন্দ সম্মিলন সম্পন্ন শ্রমিকদের ঠকিয়ে অর্থনীতির বিকাশ নিশ্চিত করা যাবে না বোয়ালখালী ফোরাম চট্টগ্রামের উদ্যোগে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ সম্পন্ন সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের ব্যতিক্রমী উদ্যোগ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মহিলা মাহফিল সম্পন্ন বৃহত্তর চট্টগ্রামে পরিবহন ধর্মঘট স্থগিত কালুরঘাট ফেরিতে হিট স্ট্রোকে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু তীব্র তাপদাহে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ

ব্যারিস্টার মনোয়ার হোসেনের সাথে বোয়ালখালীতে কর্মরত সাংবাদিকদের মতবিনিময়

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...
বোয়ালখালী প্রতিনিধি:
বোয়ালখালীতে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয়েছেন আন্তর্জাতিক মানবাধিকার সংগঠক, স্বৈরাচার বিরোধী আন্দোলনের সময়কালে তুখোড় কেন্দ্রীয় ছাত্রনেতা, সাবেক সর্বদলীয় ছাত্র সংগ্রাম পরিষদের নেতা ও পরবর্তীতে ১৫ দলীয় জোট চট্টগ্রামের অন্যতম নেতা (যিনি সে সময় গণতন্ত্র ও অবহেলিত চট্টগ্রামের উন্নয়নের আন্দোলনে নেতৃত্ব দিতে গিয়ে দু‘বার দীর্ঘদিন বিনাবিচারে কারাগারে আটক ছিলেন ও যার উপর বারবার হুলিয়া জারী ছিলো এবং ৮০ দশকের শেষে ও ৯০ দশকের প্রথম দিকে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের সফল রূপকার), বোয়ালখালীরই কৃতি সন্তান, চট্টগ্রাম নাগরিক ফোরামের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবী ব্যারিস্টার মনোয়ার হোসেন।
গতকাল ১১ জানুয়ারি বুধবার দুপুর ১টায় বোয়ালখালী উপজেলা সদরের একটি রেস্তোরাঁয় সাংবাদিকদের সাথে মতবিনিময় শেষে চট্টগ্রাম-৮ আসনের মোছলেম উদ্দীন আহমেদ এমপির রোগমুক্তি কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
চট্টগ্রাম নাগরিক ফোরামের মহাসচিব মো. কামাল উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বোয়ালখালী উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম। সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্বে বক্তব্য দেন বোয়ালখালী প্রেস ক্লাব এর প্রতিষ্ঠাতা সভাপতি ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম, আবুল ফজল বাবুল,  চৌধুরী লোকমান, এস এস মোদ্দাচ্ছের, সিরাজুল ইসলাম, এইচ এম আলমগীর চৌধুরী রানা প্রমুখ।
চট্টগ্রাম নাগরিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ব্যারিস্টার মনোয়ার হোসেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন। তিনি  বোয়ালখালীবাসীর দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করেন।
ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD