শনিবার, ১৮ মে ২০২৪, ০১:১০ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
২৮ কোটি টাকা ব্যয়ে চসিকের ৬ তলা নগর ভবনের নির্মাণ কাজের উদ্বোধন বাধ্যতামূলক কৃষির মাধ্যমে ২ থেকে ২.৫ কোটি লোকের কর্মসংস্থান করে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করা সম্ভব নানা আয়োজনে চট্টগ্রাম প্রেসক্লাবের আনন্দ সম্মিলন সম্পন্ন শ্রমিকদের ঠকিয়ে অর্থনীতির বিকাশ নিশ্চিত করা যাবে না বোয়ালখালী ফোরাম চট্টগ্রামের উদ্যোগে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ সম্পন্ন সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের ব্যতিক্রমী উদ্যোগ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মহিলা মাহফিল সম্পন্ন বৃহত্তর চট্টগ্রামে পরিবহন ধর্মঘট স্থগিত কালুরঘাট ফেরিতে হিট স্ট্রোকে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু তীব্র তাপদাহে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ

বোয়ালখালীতে আগুনে পুড়ল ১৪ বসতঘর

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার শাকপুরা ইউনিয়নের পশ্চিম শাকপুরা গ্রামে অগ্নিকান্ডে পুড়ে গেছে ১৪ বসতঘর। সোমবার (২৫শে জানুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার পশ্চিম শাকপুরা জামসেদ মুন্সির বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্থরা হলেন ফাতেমা বেগম, মধু মিস্ত্রী, আবুল হাশেম, মো. আবু, আবু জাকের, মো. এনাম, আলী আকবর, ফজল কাদের, চুনছু বেগম, দিদার মাস্টার, মো. ইসহাক, মাসুদ, তসলিম, নুর ইসলাম, আলী আসগর, আলী আকবর, ইদ্রিস, আমিনুল হক, নুরুল আজাদ, সাইদুল ইসলাম, শফি, মফিজ ও শাহ আলম।

ক্ষতিগ্রস্থরা জানান, আগুনে নগদ টাকা, স্বর্ণালংকার, মূল্যবান আসবাবপত্রসহ প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক মো. ফরিদ আহমদ বলেন, খবর পেয়ে প্রথমে বোয়ালখালী ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছেন। পরে পটিয়া ফায়ার সার্ভিস এসে যৌথ ভাবে যোগ দেয়। তবে সরু রাস্তা ও গাড়ী চলাচলের মতো উপযুক্ত জায়গা না থাকায় কর্মীদের আগুন নিয়ন্ত্রণে কাজ করতে হিমসিম খেতে হয়েছে।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD