বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৯:৫১ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭

বোয়ালখালী প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী২০২২ অনুষ্ঠিত

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

এস এম ইরফান নাবিল:

বোয়ালখালী শহরতলী উপজেলা হলেও কালুরঘাট ব্রিজ এর কারণে পিছিয়ে রয়েছে বোয়ালখালী। নদী দিয়ে শুরু-পাহাড় দিয়ে শেষ অপরূপ সুন্দর বোয়ালখালী  উপজেলা। এই সৌন্দর্য্য বিধাতা দিয়েছেন। সকলে মিলে এ সুন্দরকে সাজিয়ে উপশহরে রূপান্তরে উদ্যোগ নিলে বোয়ালখালী হবে একটি সুন্দর মডেল উপজেলা।

১৮ মে বুধবার রাতে বোয়ালখালী প্রেস ক্লাব আয়োজিত ঈদ পুনর্মিলনী ও প্রীতি সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রেস ক্লাবের সভাপতি এসএম মোদাচ্ছেরের সভাপতিত্বে আলমগীর চৌধুরী রানার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম চট্টগ্রামের সভাপতি,বি জি এম ই এর সাবেক প্রথম সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি এসএম আবু তৈয়ব এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্য রাখছেন জনাব এস.এম. আবু তৈয়ব

এসময় তিনি বলেন, ঈদ পুনর্মিলনী হচ্ছে ঈদের আনন্দ কে সবার মাঝে ভাগাভাগি করে নেওয়া ও সংস্কৃতিতে নতুন প্রজন্মকে এগিয়ে নিতে এবং সুখে-দুঃখে একে অপরের পাশে থাকার অঙ্গীকারই হোক এ আয়োজনের মূল লক্ষ্য।দেশ সবার আগে সবাই মিলে মিশে দেশের জন্য কাজ করতে হবে। এই মানসিকতা নিয়ে এগুলে কাঙ্খিত লক্ষ্যস্থানে পৌঁছা সম্ভব।
বোয়ালখালী উপজেলার আদর কমিউনিটি সেন্টারে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ২০২২ মিলনমেলা অনুষ্ঠিত হয়। এই মিলনমেলায় ব্যবসায়ী, রাজনৈতিক ও সাংবাদিক পরিবারের সদস্যরা অংশ নেন।
প্রেস ক্লাবের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সিনিয়র সদস্য দৈনিক পূর্বকোণের স্টাফ রিপোর্টার মুহাম্মদ নাজিম উদ্দিন,সাবেক সভাপতি এম এ মন্নান ,মো.শাহীনুর কিবরিয়া মাসুদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো.ইউনুস, সিলেট জেলা প্রশাসনের প্রশাসনিক কর্মকর্তা মো.আবদুল সামাদ, ইউপি চেয়ারম্যান এসএম জসিম উদ্দিন, মোহাম্মদ মোকারম, বোয়ালখালী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুজাহিদুল ইসলাম, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম জাকারিয়া, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান শাহজাদা এসএম মিজানুর রহমান, চট্টগ্রাম খাতুনগঞ্জ ডাল মিল ক্র্যাশার সমিতির সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মো.জয়নাল আবেদীন মিন্টু, এন. মোহাম্মদ প্লাস্টিক ইন্ড্রাস্টিজের ম্যানেজার (এডমিন) আবদুল ওয়াদুদ ও কৃষিতে জাতীয় পুরুস্কার প্রাপ্ত মোজাম্মেল হক বকুল আরো বক্তব্য রাখেন মাসিক আন্দরকিল্লার সম্পাদক সাবেক প্রেস ক্লাবের সভাপতি নুরুল আবছার,সারাবাংলা ডট নেট এর ব্যুরো প্রধান রমেন দাশগুপ্ত, বিডিনিউজ২৪ডট কমের স্টাফ রিপোর্টার উত্তম সেনগুপ্ত।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সহ-সভাপতি রাজু দে, সাংবাদিক আল সিরাজ ভান্ডারী,প্রলয় চৌধুরী মুক্তি,পুজন সেন, মোহাম্মদ মহিউদ্দিন,রাজু বড়ুয়া, সাদেকুর রহমান সবুজ,সদস্য হোসাইন মাহমুদ,আবু নঈম, ইরফান নাবিল,বাবর মোনাফ প্রমূখ।
অনুষ্ঠান শেষে নৈশ ভোজ ও এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংস্কৃতি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন শিল্পী অনুপম দেবনাথ পাভেল, বেতার ও টেলিভিশন সংগীত শিল্পী পূজা ভঞ্জ, উম্মে কায়ছার নিঝুম ও নীলা দাশ, এতে তবলায় রিমেল বড়ুয়া, কি বোর্ডে অভি বড়ুয়া, অক্টোপ্যাডে অমর দাশ ও পারকেশনে ছিলেন অপু বড়ুয়া।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD