শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
বোয়ালখালী পশ্চিম জৈষ্ঠপুরায় ছৈয়দ ওসমান গণি (রঃ) ও মাহবুবুল হক ( রঃ)এর বার্ষিক ওরশ শরীফ ও পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) অনুষ্ঠিত মহান একুশে ফেব্রুয়ারি :শোকার্ত বুক, হাতে শ্রদ্ধার ফুল সন্দেহ নেই, একুশে ফেব্রুয়ারি একটি জীবন্ত সত্তা দক্ষিণ জেলা ছাত্রলীগের কমিটির রূপরেখা অনেকটা প্রস্তুত, মহানগর ছাত্রলীগের তোড়জোড় বোয়ালখালীর আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম দ্বিতীয় বারের মতো সিআইপি নির্বাচিত হওয়ায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত সারোয়াতলীতে মাস্টারদা সূর্য সেন ও বিপ্লবীতারকেশ্বর দস্তিদারের ৯১তম ফাঁসি দিবস পালন প্রতারণা ও অর্থ আত্মসাতের মামলায় জসিম উদ্দীন সিআইপি পলাতক ও স্ত্রী রুমা আকতারের বিরুদ্ধে সমন জারী প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সম্মেলন ছাড়াই কমিটি পাচ্ছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সাবেক সাংসদ মোছলেম উদ্দিনের মৃত্যুবার্ষিকীতে চরণদ্বীপ ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল টিসিজেএ মিডিয়া কাপ ফুটবলে চ্যাম্পিয়ন আর টিভি একাদশ

বোয়ালখালী উপজেলা উপ-নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

এস এম ইরফান নাবিল:

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যানের শূন্যপদে উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজা নৌকা প্রতীকে ৩০ হাজার ৯৮৪ ভোট পেয়ে চেয়ারম্যান পদে দুই স্বতন্ত্র প্রার্থীকে হারিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহজাদা এসএম মিজানুর রহমান আনারস প্রতীকে পেয়েছেন ২ হাজার ৯০৮ ভোট। অপর স্বতন্ত্রপ্রার্থী কাজী আয়েশা ফারজানা দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ৫৮৬ ভোট।

বৃহস্পতিবার (১৬ মার্চ) উপজেলার ৮৬টি কেন্দ্রের ৫১৮টি বুথে সকাল সাড় ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ৮৬টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে রেজাউল করিম রাজাকে বিজয়ী ঘোষণা করেন রির্টানিং কর্মকর্তা ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। ৮৬টি কেন্দ্রে মোট ৩৪ হাজার ৪৭৮ ভোট পড়েছে।

সবকয়টি কেন্দ্রে সুষ্ঠু সুন্দর নির্বাচনের নারী-পুরুষ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে আসলেও অধিকাংশ কেন্দ্রে ভোটারের উপস্থিতি অনেকটা কম ছিল।

উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ২লাখ ৬হাজার ১৬৭ জন,তৎমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭৭ হাজার ৬৬৬ জন এবং মহিলা ভোটার ৯৮ হাজার ৫০১ জন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সাংবাদিকদের জানান- অবাদ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। পুলিশ- আনসার এর পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স ও মোবাইল টীম মাঠে ছিল। এছাড়া ২ প্লাটুন বিজিবি, ভ্রাম্যমান আদালত পরিচালনায় ১জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ৪জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিয়োজিত ছিলেন।

এতে নৌকার মাঝি রেজাউল করিম রাজাকে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা অভিনন্দন জানান।

উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলমের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য হয়।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD