মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
আজারবাইজানে ফিদে ওয়ার্ল্ড ইয়ুথ অনুর্ধ্ব-১৬ দাবা অলিম্পিয়াড ১ অক্টোবর থেকে মার্কস অ্যাক্টিভ স্কুল দাবা প্রতিযোগিতা-২০২২ : ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন দূর্ভোগ এড়াতে অভিভাবকদের জন্য বসার স্থান করলেন এমপি মোছলেম উদ্দীন শেখ হাসিনা বাংলাদেশের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক শিগগিরই তিস্তা চুক্তি সই হবে: আশা প্রধানমন্ত্রীর অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান: জরিমানা ৫ হাজার বোয়ালখালীতে দুই শিশুর রহস্যজনক মৃত্যু শুক্র-শনিবার সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: সরকারি অফিস সকাল ৮টা থেকে বিকাল ৩টা মুলকুতুর রহমান সড়ক মহল্লা উন্নয়ন পরিষদ কমিঠি গঠিত আজ জাতীয় শোক দিবস: ‘বাংলাদেশের জনক’ বা বঙ্গবন্ধু বলাটা নিতান্তই কম বলা

বীর মুক্তিযোদ্বা মো: ইয়াছিন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

স্টাফ রিপোর্টার : বীর মুক্তিযোদ্বা,সাবেক সেনা সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক সন্দ্বীপ নিবাসী মো: ইয়াছিন ১ফেব্রুয়ারী ২০২২ ইং সকালে সিএমএইচ এ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)। তার বয়স হয়েছিল প্রায় ৭০ বছর । মৃত্যুকালে তিনি ২ছেলে এক মেয়ে ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন । তিনি চট্টগ্রামের ঈদ গা বরফকল এলকায় বসবাস করতেন । মরহুমের নামাজে জানাজা একই দিন মঙ্গলবার বাদ আছর ওয়পদা কলোনী জামে মসজিদে অনুষ্টিত হয় । মুক্তিযোদ্বা, এলাকাবাসী, রাজনীতিবিদ ও স্থানীয় গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ জানাজায় অংশগ্রহণ করেন ।
বীর মুক্তিযোদ্বা মো: ইয়াছিন এর মৃত্যুতে চট্টগ্রামের সনামধন্য বেকারী রুপসা পরিবারের কর্ণধার মো:ফারুক, মো:আলমগীর, মো: মহিন উদ্দিন,নুরুল আলম, তানবীর চৌধুরী, বিশিষ্ট ব্যাবসায়ী মনির হোসেন, হুমায়ুন কবির হেলাল, মো: মুমিন ও সাংবাদিক নাসের গভীর শোক প্রকাশ করেছেন । এক শোক বার্তায় তারা বলেন ,মরহুম ইয়াছিন একজন সদালাপী ও বিনয়ী ছিলেন । তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন । জানাজা শেষে মরহুমের লাশ পাহাড়তলী এলাকার বার কোয়াটার কবরস্থানে দাফন করা হয় ।
এর আগে মরহুমকে গার্ড অব অর্নার দেওয়া হয় । এসময় সেনা কর্মকর্তা, বিশিষ্টবর্গ উপস্থিত ছিলেন ।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD