শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
২৮ কোটি টাকা ব্যয়ে চসিকের ৬ তলা নগর ভবনের নির্মাণ কাজের উদ্বোধন বাধ্যতামূলক কৃষির মাধ্যমে ২ থেকে ২.৫ কোটি লোকের কর্মসংস্থান করে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করা সম্ভব নানা আয়োজনে চট্টগ্রাম প্রেসক্লাবের আনন্দ সম্মিলন সম্পন্ন শ্রমিকদের ঠকিয়ে অর্থনীতির বিকাশ নিশ্চিত করা যাবে না বোয়ালখালী ফোরাম চট্টগ্রামের উদ্যোগে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ সম্পন্ন সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের ব্যতিক্রমী উদ্যোগ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মহিলা মাহফিল সম্পন্ন বৃহত্তর চট্টগ্রামে পরিবহন ধর্মঘট স্থগিত কালুরঘাট ফেরিতে হিট স্ট্রোকে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু তীব্র তাপদাহে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ

বীর মুক্তিযোদ্ধা সাবেক অতিরিক্ত সচিব মোহাম্মদ ইসহাক এর দাফন সম্পন্ন

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

এম এ মন্নান:


চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার শাকপুরা ইউনিয়নের আট নম্বর ওয়ার্ড এর বাসিন্দা মোহাম্মদ ইসহাক (৭১) গত ১২ এপ্রিল শুক্রবার বিকাল আনুমানিক পাঁচটায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তিনি বোয়ালখালী উপজেলার মধ্যম শাকপুরার এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে ১৯৫৩ সালর ৩০ আগস্ট জন্মগ্রহণ করেন।তিনি শিক্ষা জীবন শেষ করে ৮২ ব্যাচ প্রশাসন ক্যাডার হিসেবে চাকরিতে যোগদান করে খাগরাচরিতে ম্যাজিষ্ট্রেট হিসেবে কর্মজীবন শুরু করেন। এছাড়া তিনি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার নির্বাহী অফিসার,রাঙামাটি জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সাধারণ),চট্টগ্রাম সিটি করপোরেশনের সচিব, পেট্রোলিয়াম করপোরেশনের পরিচালক (অর্থ), চট্টগ্রাম ওয়াসার চেয়ারম্যান,শিল্প মন্ত্রণালয়ের যুগ্মসচিব হিসেবে কর্ম জীবন শেষ করে তিনি ২০১২ সালে অবসর গ্রহণ করেন। মৃত কালে তিনি তিন পুত্র,এক কন্যা, স্ত্রী,ভাই,বোন সহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান।

নগরীর বাকলিয়া কল্পলোক আবাসিক মডেল মসজিদ মাঠে গত ১২ এপ্রিল বাদে এশা তাহার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।বোয়ালখালী মধ্যম শাকপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৩ এপ্রিল শনিবার সকাল ১০টায় রাষ্ট্রীয় মর্যাদায় বোয়ালখালী উপজেলা প্রসাশনের পক্ষে উপজেলা সহকারি কমিশনার ভূমি(এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট) নুসরাত ফাতেমা চৌধুরী’র নেতৃত্বে একটি চৌকস পুলিশ দল গার্ড অফ অনার প্রদানের মাধ্যমে তাহাকে সম্মাননা প্রদান করা হয়। পরে দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। তাহার জানাজা নামাজের ইমামতি করেন শাকপুরা দারুর চুন্নাহ মাদ্রাসার প্রতিষ্ঠাতা মাওলানা আলহাজ্ব নুর মোহাম্মদ। জানাজা নামাজে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মন্ত্রী পরিষদ বিভাগ এর যুগ্ন সচিব মোহাম্মদ খোরশেদ আলম খান, বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ নুরুল আমিন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম সেলিম, মুক্তিযোদ্ধা মোঃ আবুল মনসুর,ওয়াসার সিবিএর সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, পটিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আ,ন,ম ইউসুফ,হাজী মুহাম্মদ মহসিন কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড,একে এম ইলিয়াস, বোয়ালখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম এ মন্নান,আওয়ামীলীগ নেতা মোঃ আবদুর রউফ,‌‌মোঃনাছির উদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। তাহার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD