মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
বোয়ালখালী ধোরলার ইউসুফ মিয়া’র জানাজা ও দাফন সম্পন্ন সহজ ম্যাচ কঠিন করে জিতলো বাংলাদেশ ঈদুল আজহা ১৭ই জুন চট্টগ্রাম-কক্সবাজারে ৯ নম্বর মহাবিপৎ সংকেত, ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাসের আশঙ্কা, সন্ধ্যায় আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রিমাল বোয়ালখালী উপজেলা : আনারস,হেলিকপ্টার ও মোটর সাইকেল প্রতীক এর মধ্যে লড়াইয়ের আভাস ২৮ কোটি টাকা ব্যয়ে চসিকের ৬ তলা নগর ভবনের নির্মাণ কাজের উদ্বোধন বাধ্যতামূলক কৃষির মাধ্যমে ২ থেকে ২.৫ কোটি লোকের কর্মসংস্থান করে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করা সম্ভব নানা আয়োজনে চট্টগ্রাম প্রেসক্লাবের আনন্দ সম্মিলন সম্পন্ন শ্রমিকদের ঠকিয়ে অর্থনীতির বিকাশ নিশ্চিত করা যাবে না বোয়ালখালী ফোরাম চট্টগ্রামের উদ্যোগে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ সম্পন্ন

বিনা টিকিটে উপভোগ করা যাবে মুজিব শতবর্ষ বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট: খেলা শুরু শুক্রবার

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

মনজুরুল আলম মনজু :
মুজিব শতবর্ষ বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট আয়োজন উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে টুর্নামেন্টের আয়োজক কমিটি এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।
সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট কমিটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম লেদু লিখিত বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনকে স্মরণীয় করে রাখতে চট্টগ্রাম বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে ও শিল্প প্রতিষ্ঠান এস আলম গ্রুপের আর্থিক পৃষ্ঠপোষকতায় এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। টুর্নামেন্টের প্রথম পর্বের খেলা ইতিমধ্যে বান্দরবান জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। আগামী ৪ ডিসেম্বর থেকে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে দ্বিতীয় পবের্র খেলা শুরু হবে।
৪ ডিসেম্বর শুক্রবার বিকেলে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে টুর্নামেন্টের দ্বিতীয় পবের্র খেলার উদ্বোধন করবেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। এছাড়া এ মাঠেই টুর্নামেন্টের দু’টি সেমিফাইনাল ও ১১ ডিসেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। জাতির পিতার প্রতি সম্মান দেখিয়ে টুর্নামেন্টে খেলা উপভোগ করতে কোন টিকিট বিক্রি করা হবে না।
সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ও চট্টগ্রাম বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি সামশুল হক এমপি বলেন, আয়োজকরা জানান, চট্টগ্রাম বিভাগের ১০টি জেলা ফুটবল এসোসিয়েশন এ টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে। ফাইনালে চ্যাম্পিয়ন দলকে ১ লক্ষ টাকা ও রানার্স আপ দলকে ৫০ হাজার টাকা পুরস্কার দেয়া হবে।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, ফুটবল টুর্নামেন্ট কমিটির কো-অর্ডিনেটর আ ন ম ওয়াহিদ দুলাল প্রমুখ।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD