শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
বোয়ালখালী পশ্চিম জৈষ্ঠপুরায় ছৈয়দ ওসমান গণি (রঃ) ও মাহবুবুল হক ( রঃ)এর বার্ষিক ওরশ শরীফ ও পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) অনুষ্ঠিত মহান একুশে ফেব্রুয়ারি :শোকার্ত বুক, হাতে শ্রদ্ধার ফুল সন্দেহ নেই, একুশে ফেব্রুয়ারি একটি জীবন্ত সত্তা দক্ষিণ জেলা ছাত্রলীগের কমিটির রূপরেখা অনেকটা প্রস্তুত, মহানগর ছাত্রলীগের তোড়জোড় বোয়ালখালীর আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম দ্বিতীয় বারের মতো সিআইপি নির্বাচিত হওয়ায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত সারোয়াতলীতে মাস্টারদা সূর্য সেন ও বিপ্লবীতারকেশ্বর দস্তিদারের ৯১তম ফাঁসি দিবস পালন প্রতারণা ও অর্থ আত্মসাতের মামলায় জসিম উদ্দীন সিআইপি পলাতক ও স্ত্রী রুমা আকতারের বিরুদ্ধে সমন জারী প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সম্মেলন ছাড়াই কমিটি পাচ্ছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সাবেক সাংসদ মোছলেম উদ্দিনের মৃত্যুবার্ষিকীতে চরণদ্বীপ ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল টিসিজেএ মিডিয়া কাপ ফুটবলে চ্যাম্পিয়ন আর টিভি একাদশ

জাতীয় শোক দিবস উপলক্ষে বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে রক্তদান কর্মসূচী ও আলোচনা সভা অনুষ্ঠিত

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

এস এম ইরফান নাবিল:

চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধু ছিলেন বহুগুনের অধিকারী। তাঁর ধ্যান-ধারণা আবর্তিত ছিল মানবিক, জনগণ ও দেশ নিয়ে। অদম্য সাহসের অধিকারী আপোষহীন মহানায়ক বঙ্গবন্ধু সাধারণ মানুষের হৃদয়ে অম্লান হয়ে থাকবে। তাকে হত্যা করে খুনীরা দেশ ও জনগণকে কিছুই দিতে পারেনি। বরঞ্চ সর্বক্ষেত্রেই ভারসাম্য নষ্ট করে দেশকে অস্থিতিশীল ও লুটেরাদের স্বর্গরাজ্যে পরিণত করে।
জাতীয় শোক দিবস উপলক্ষে বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের আয়োজনে বুধবার (২৩ আগস্ট) সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে রক্তদান কর্মসূচি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নোমান আল মাহমুদ বলেন, ছাত্রলীগ একটি গৌরবের নাম। বঙ্গবন্ধুর আশীর্বাদপুষ্ট ইতিহাস সৃষ্টিকারী একটি সংগঠন। এই আদর্শিক প্রতিষ্ঠানটি সদস্য হওয়া গৌরবের। নিজেদের গৌরবান্বিত করতে হলে সংগঠনের গৌরব জনক পরিচিতিকে লালন করতে হবে। শুধু ছবির মুজিব নয়, আদর্শের মুজিবকে চিন্তায়, কর্মে, বিশ্বাস, আচরণে ধারণ করতে হবে। বঙ্গবন্ধুর দেখানো আদর্শ ও মূল্যবোধ পরবর্তী প্রজন্মকে পথ দেখাবে। আগামী নির্বাচনেও জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি একরামুল হক মুন্নার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহবুবুল আলম রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাজা, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর,মোকারম চেয়ারম্যান, এস এম জসিম চেয়ারম্যান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকারিয়া।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দিন। এতে আরও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামীম আরা বেগম, আবছার হীরা, আবদুল মান্নান রানা, শফিউল আজম শেফু, গিয়াস উদ্দিন সোহেল, আবদুল মোনাফ মহিন, আরিফুল হাসান রুবেল, ডা. মেসবাহ উদ্দিন, আনোয়ার হোসেন, আরাফাত হোসেন তারেক, আরিফ হোসেন, মাহমুদুল হক সাকিব, শওকত হোসেন, মাহিম উদ্দিন,ইউনুস আজম খোকন,শওকত আকবর,নয়ন উদ্দিন রিকন প্রমুখ।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD