শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
২৮ কোটি টাকা ব্যয়ে চসিকের ৬ তলা নগর ভবনের নির্মাণ কাজের উদ্বোধন বাধ্যতামূলক কৃষির মাধ্যমে ২ থেকে ২.৫ কোটি লোকের কর্মসংস্থান করে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করা সম্ভব নানা আয়োজনে চট্টগ্রাম প্রেসক্লাবের আনন্দ সম্মিলন সম্পন্ন শ্রমিকদের ঠকিয়ে অর্থনীতির বিকাশ নিশ্চিত করা যাবে না বোয়ালখালী ফোরাম চট্টগ্রামের উদ্যোগে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ সম্পন্ন সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের ব্যতিক্রমী উদ্যোগ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মহিলা মাহফিল সম্পন্ন বৃহত্তর চট্টগ্রামে পরিবহন ধর্মঘট স্থগিত কালুরঘাট ফেরিতে হিট স্ট্রোকে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু তীব্র তাপদাহে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ

চসিক নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: হানিফ

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

ইরফান নাবিল :
চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে দল সমর্থিত প্রার্থীর বাইরে যারা সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হিসেবে থাকবেন এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করবেন, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।
শনিবার (১৯ ডিসেম্বর) দুপুরে কাজীর দেউড়িস্থ ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
তিনি বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনকে আওয়ামীলীগ বেশি গুরুত্ব দিয়ে থাকে। আমরা জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। বিদ্রোহী প্রার্থীদের ব্যাপারে দলের অবস্থান অত্যন্ত কঠোর। যারা ইতোপূর্বে বিভিন্ন নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে অংশ নিয়েছিলেন, তাদের পরবর্তীতে আর নৌকা প্রতীক দেওয়া হয়নি। বিদ্রোহী প্রার্থীর পক্ষে গিয়ে যেসব দায়িত্বশীল ব্যক্তি দলের সিদ্ধান্তের বিরুদ্ধে কাজ করেছে, তাদেরকেও দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হচ্ছে।
নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে বিএনপির প্রার্থী অসন্তোষ জানিয়েছেন-সে বিষয়ে মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই নির্বাচনে অংশ নেয়। ইভিএম নিয়ে ইতোপূর্বে বহু কথা হয়েছে। তদের অনেক শীর্ষ নেতারাও বিষয়গুলো নিয়ে কথা বলেছেন। অতীতে ইভিএম দিয়ে সুষ্ঠু ভোটগ্রহণ হয়েছে। সুতরাং ইভিএম নিয়ে আর কোনো বিতকের্র সুযোগ নেই।
প্রসঙ্গত, আগামী ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে সাধারণ ওয়ার্ড ৩০, ৩৭, ৪০ এবং সংরক্ষিত ওয়ার্ড-৬ এর প্রার্থীর মৃত্যু হওয়ায় এসব ওয়ার্ডে পুনরায় তফসিল ঘোষণা করা হয়েছে। তবে যারা প্রার্থী আছেন, তারা বহাল থাকবেন। তাদের আর নতুন করে মনোনয়ন পত্র জমা দিতে হবে না।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD