শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
২৮ কোটি টাকা ব্যয়ে চসিকের ৬ তলা নগর ভবনের নির্মাণ কাজের উদ্বোধন বাধ্যতামূলক কৃষির মাধ্যমে ২ থেকে ২.৫ কোটি লোকের কর্মসংস্থান করে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করা সম্ভব নানা আয়োজনে চট্টগ্রাম প্রেসক্লাবের আনন্দ সম্মিলন সম্পন্ন শ্রমিকদের ঠকিয়ে অর্থনীতির বিকাশ নিশ্চিত করা যাবে না বোয়ালখালী ফোরাম চট্টগ্রামের উদ্যোগে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ সম্পন্ন সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের ব্যতিক্রমী উদ্যোগ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মহিলা মাহফিল সম্পন্ন বৃহত্তর চট্টগ্রামে পরিবহন ধর্মঘট স্থগিত কালুরঘাট ফেরিতে হিট স্ট্রোকে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু তীব্র তাপদাহে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ

চরণদ্বীপ ১নং ওয়ার্ডে খন্দকার আমিন’কে মেম্বার পদপ্রার্থী হিসেবে চায় এলাকাবাসি

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

ইরফান নাবিল:

বোয়ালখালী উপজেলার আসন্ন ৭নং চরণদ্বীপ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে খন্দকার আমিনুল ইসলাম কে দেখতে চায় এলাকার জনগণ।

আসন্ন ইউপি নির্বাচনের চরণদ্বীপ ইউনিয়নের ১নং ওয়ার্ডে নির্বাচন ঘিরে চলছে আমেজ । এবারের নির্বাচন অনেকেই ব্যাতিক্রম মনে করেন। দলমত নির্বিশেষে ওয়ার্ডের সাধারণ ভোটারদের মুখে খন্দকার আমিনের নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যাচ্ছে। এবারের নির্বাচনে অর্ধেক ডজন প্রার্থী হবার সম্ভাবনা রয়েছে।

আওয়ামীলীগ পরিবারের সন্তান খন্দকার আমিনুল ইসলাম কে মেম্বার প্রার্থী হিসাবে গরীব দুঃখী মানুষের বন্ধু,স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক সৎ যোগ্য ও ত্যাগী হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, পোস্টার ও ব্যানারের দিয়ে এলাকাবাসী দৃষ্টি আকর্ষন করেছেন।তিনি বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক,হাজেরা তজু বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি, চরণদ্বীপ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও বর্তমান নব নির্বাচিত চরণদ্বীপ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি।

স্থানীয় বাসিন্দারা বলেন, আমিনকে আমরা ছোটবেলা থেকে চিনি ও জানি। তিনি যদি প্রার্থী হন তাহলে এলাকার সবাই তার পক্ষ হয়ে কাজ করবে। কারন তিনি সাধারন পরিবারের সন্তান হিসেবে আমাদের মত গরীবদের দুঃখ দুর্দশা তিনিই সবেচেয়ে বেশী বুঝবেন। এলাকার উন্নয়নের স্বার্থে আমরা তাকে প্রার্থী হওয়ার প্রস্তাব দিয়েছি।

মেম্বার প্রার্থী খন্দকার আমিন বলেন, এলাকায় অনেক ক্ষেত্রে চাহিদামত উন্নয়ন হয়নি। পানি নিষ্কাশন, রাস্তা ঘাটের উন্নয়ন, মাদক মুক্ত সমাজ ও নারী নির্যাতন রোধে কাজ করবো।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD