শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:১৩ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
আমি চাই দলে নতুন নেতৃত্ব আসুক:বিদায় নিতে আমি প্রস্তুত: প্রধানমন্ত্রী জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয়:অধিকাংশ স্থানে সরবরাহ বিচ্ছিন্ন কধুরখীল জলিল আম্বিয়া কলেজ ছাত্রলীগের উদ্যেগে শেখ হাসিনার জন্মদিন পালন দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ শুভ জন্মদিন, শেখ হাসিনা \ জয়তু শেখ হাসিনা আজারবাইজানে ফিদে ওয়ার্ল্ড ইয়ুথ অনুর্ধ্ব-১৬ দাবা অলিম্পিয়াড ১ অক্টোবর থেকে মার্কস অ্যাক্টিভ স্কুল দাবা প্রতিযোগিতা-২০২২ : ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন দূর্ভোগ এড়াতে অভিভাবকদের জন্য বসার স্থান করলেন এমপি মোছলেম উদ্দীন শেখ হাসিনা বাংলাদেশের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক শিগগিরই তিস্তা চুক্তি সই হবে: আশা প্রধানমন্ত্রীর

ওমানে নতুন করে কঠোর বিধি-নিষেধ আরোপ

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

কাজী ইসমাইল নাজিব :
করোনাভাইরাসের বিস্তারের লাগাম টানতে রাত্রিকালীন বিধি-নিষেধ আরোপ করেছে মধ্যপ্রাচ্যের দেশ ওমান।
রোববার ২০ জুন রাত থেকে দেশটিতে করোনাকালীন নতুন এই বিধি-নিষেধ কার্যকর হবে ঘোষণা দেওয়া হয়েছে।
দেশটির সরকারি সংবাদ সংস্থার এক প্রতিবেদনে বলা হয়েছে, করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় রোববার রাত থেকে মানুষ ও যানবাহনের চলাচলের ওপর নতুন বিধি-নিষেধ কার্যকর হবে।
সরকারি সিদ্ধান্ত অনুযায়ী, রাত ৮টা থেকে ভোর ৪টা পর্যন্ত জনগণ, যানবাহনের চলাচলে নিষেধাজ্ঞা এবং সব ধরনের বাণিজ্যিক কার্যক্রম ও জনসমাগমপূর্ণ এলাকা বন্ধ থাকবে।
তবে সব ধরনের হোম ডেলিভারি সেবা বিধি-নিষেধের আওতামুক্ত থাকবে। এছাড়া আগের ঘোষিত কারফিউয়ের সময় যেসব কার্যক্রম বিধি-নিষেধের আওতামুক্ত ছিল সেগুলো অব্যাহত থাকবে।
করোনাভাইরাস মহামারির হালনাগাদ তথ্য প্রকাশ করে আসা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস বলছে, মধ্যপ্রাচ্যের এই দেশটিতে এখন পর্যন্ত ২ লাখ ৪২ হাজার ৭২৩ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন এবং মারা গেছেন ২ হাজার ৬২৬ জন।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD