শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:১৭ পূর্বাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন ১৬ মার্চ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন : চট্টগ্রামে ভোট দেবেন তিন লাখ নতুন ভোটার বাড়লো গ্যাসের দাম:কার্যকর হবে ফেব্রুয়ারিতে চট্টগ্রাম বন্দরে এমভি কমন এটলাস জাহাজ বার্থিং উদ্বোধনে নৌ-প্রতিমন্ত্রী ব্যারিস্টার মনোয়ার হোসেনের সাথে বোয়ালখালীতে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় “প্রাচীন চট্টগ্রামের ইতিহাস নবপ্রজন্মের কাছে তুলে ধরতে হবে”-কিরাত বাংলা লেখক সম্মিলনে বক্তারা বিরোধীদলের আন্দোলনে আমরা মাঠে এবং সতর্ক অবস্থানে থাকবো :চট্টগ্রামে ওবায়দুল কাদের চট্টগ্রামে আওয়ামীলীগ নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত বিপ্লব বড়ুয়া স্বদেশ প্রত্যাবর্তনে বঙ্গবন্ধুঃ-“তোমাদের রক্ত বৃথা যেতে দিব না”;বৃথা যায় নি। সাংবাদিক এম এ মন্নানের পিতা আবদুল ছালাম এর ইন্তেকাল: দাফন সম্পন্ন

ওমানে নতুন করে কঠোর বিধি-নিষেধ আরোপ

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

কাজী ইসমাইল নাজিব :
করোনাভাইরাসের বিস্তারের লাগাম টানতে রাত্রিকালীন বিধি-নিষেধ আরোপ করেছে মধ্যপ্রাচ্যের দেশ ওমান।
রোববার ২০ জুন রাত থেকে দেশটিতে করোনাকালীন নতুন এই বিধি-নিষেধ কার্যকর হবে ঘোষণা দেওয়া হয়েছে।
দেশটির সরকারি সংবাদ সংস্থার এক প্রতিবেদনে বলা হয়েছে, করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় রোববার রাত থেকে মানুষ ও যানবাহনের চলাচলের ওপর নতুন বিধি-নিষেধ কার্যকর হবে।
সরকারি সিদ্ধান্ত অনুযায়ী, রাত ৮টা থেকে ভোর ৪টা পর্যন্ত জনগণ, যানবাহনের চলাচলে নিষেধাজ্ঞা এবং সব ধরনের বাণিজ্যিক কার্যক্রম ও জনসমাগমপূর্ণ এলাকা বন্ধ থাকবে।
তবে সব ধরনের হোম ডেলিভারি সেবা বিধি-নিষেধের আওতামুক্ত থাকবে। এছাড়া আগের ঘোষিত কারফিউয়ের সময় যেসব কার্যক্রম বিধি-নিষেধের আওতামুক্ত ছিল সেগুলো অব্যাহত থাকবে।
করোনাভাইরাস মহামারির হালনাগাদ তথ্য প্রকাশ করে আসা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস বলছে, মধ্যপ্রাচ্যের এই দেশটিতে এখন পর্যন্ত ২ লাখ ৪২ হাজার ৭২৩ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন এবং মারা গেছেন ২ হাজার ৬২৬ জন।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD