বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
শিয়াদের বার্ষিক শোক দিবস ওমানে গুলিতে ছয়জন নিহত : মার্কিন দূতাবাসে সতর্কতা কোটাবিরোধী আন্দোলন: দিনভর সংঘর্ষে নিহত ৬ : চট্টগ্রামে ৩ স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষা বোয়ালখালী প্রেস ক্লাব নেতৃবৃন্দের সাথে নবাগত ইউএনও’র সৌজন্য সাক্ষাৎ উল্লেখিত প্রকৃত জায়গার মালিক মো: সরোয়ার আলম ৯৬,০০০ অবৈধ বাংলাদেশি কর্মীকে বৈধতা দেবে ওমান বোয়ালখালী ধোরলার ইউসুফ মিয়া’র জানাজা ও দাফন সম্পন্ন সহজ ম্যাচ কঠিন করে জিতলো বাংলাদেশ ঈদুল আজহা ১৭ই জুন চট্টগ্রাম-কক্সবাজারে ৯ নম্বর মহাবিপৎ সংকেত, ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাসের আশঙ্কা, সন্ধ্যায় আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রিমাল

ওমানে নতুন করে কঠোর বিধি-নিষেধ আরোপ

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

কাজী ইসমাইল নাজিব :
করোনাভাইরাসের বিস্তারের লাগাম টানতে রাত্রিকালীন বিধি-নিষেধ আরোপ করেছে মধ্যপ্রাচ্যের দেশ ওমান।
রোববার ২০ জুন রাত থেকে দেশটিতে করোনাকালীন নতুন এই বিধি-নিষেধ কার্যকর হবে ঘোষণা দেওয়া হয়েছে।
দেশটির সরকারি সংবাদ সংস্থার এক প্রতিবেদনে বলা হয়েছে, করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় রোববার রাত থেকে মানুষ ও যানবাহনের চলাচলের ওপর নতুন বিধি-নিষেধ কার্যকর হবে।
সরকারি সিদ্ধান্ত অনুযায়ী, রাত ৮টা থেকে ভোর ৪টা পর্যন্ত জনগণ, যানবাহনের চলাচলে নিষেধাজ্ঞা এবং সব ধরনের বাণিজ্যিক কার্যক্রম ও জনসমাগমপূর্ণ এলাকা বন্ধ থাকবে।
তবে সব ধরনের হোম ডেলিভারি সেবা বিধি-নিষেধের আওতামুক্ত থাকবে। এছাড়া আগের ঘোষিত কারফিউয়ের সময় যেসব কার্যক্রম বিধি-নিষেধের আওতামুক্ত ছিল সেগুলো অব্যাহত থাকবে।
করোনাভাইরাস মহামারির হালনাগাদ তথ্য প্রকাশ করে আসা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস বলছে, মধ্যপ্রাচ্যের এই দেশটিতে এখন পর্যন্ত ২ লাখ ৪২ হাজার ৭২৩ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন এবং মারা গেছেন ২ হাজার ৬২৬ জন।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন

Please Share This Post in Your Social Media

Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD