শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
উল্লেখিত প্রকৃত জায়গার মালিক মো: সরোয়ার আলম ৯৬,০০০ অবৈধ বাংলাদেশি কর্মীকে বৈধতা দেবে ওমান বোয়ালখালী ধোরলার ইউসুফ মিয়া’র জানাজা ও দাফন সম্পন্ন সহজ ম্যাচ কঠিন করে জিতলো বাংলাদেশ ঈদুল আজহা ১৭ই জুন চট্টগ্রাম-কক্সবাজারে ৯ নম্বর মহাবিপৎ সংকেত, ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাসের আশঙ্কা, সন্ধ্যায় আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রিমাল বোয়ালখালী উপজেলা : আনারস,হেলিকপ্টার ও মোটর সাইকেল প্রতীক এর মধ্যে লড়াইয়ের আভাস ২৮ কোটি টাকা ব্যয়ে চসিকের ৬ তলা নগর ভবনের নির্মাণ কাজের উদ্বোধন বাধ্যতামূলক কৃষির মাধ্যমে ২ থেকে ২.৫ কোটি লোকের কর্মসংস্থান করে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করা সম্ভব নানা আয়োজনে চট্টগ্রাম প্রেসক্লাবের আনন্দ সম্মিলন সম্পন্ন

এক যুগ পর বোয়ালখালীতে চালু হতে যাচ্ছে বাস সার্ভিস

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

নিজস্ব প্রতিবেদক:

দীর্ঘ এক যুগ পর আবারো বোয়ালখালীতে চালু হতে যাচ্ছে বিআরটিসি বাস সার্ভিস সেবা। নামানো হবে বিআরটিসির তিনটি বাস।

আজ ১২ ই ডিসেম্বর শনিবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম -৮ আসনের সাংসদ মোছলেম উদ্দিন আহমদের নেতৃত্বে সম্ভাব্যতা যাচাইয়ে সংস্থার কর্মকর্তারা উপজেলার বিভিন্ন সড়ক-উপ সড়কগুলো পরিদর্শন করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন,বিআরটিসির চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের চেয়ারম্যান প্রকৌশলী মাসুদুল আলম তালুকদার,উপজেলা নির্বাহী কর্মকর্তা আছিয়া খাতুন,সহকারী কমিশনার (ভূমি) মো মোজাম্মেল হক চৌধুরী,বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল করিমসহ উপজেলার আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বিআরটিসির চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের চেয়ারম্যান প্রকৌশলী মাসুদুল আলম তালুকদার বলেন, বাস চলাচলের সম্ভ্যতা যাচায়ের প্রতিবেদন কর্তপক্ষের কাছে দাখিল করা হবে। এর প্রেক্ষিতে আপাতত ২৮জন সিট ক্যাপাসিটির তিনটি ছোট বাস এ উপজেলায় চালু করা হবে। প্রতিদিন নগরীর নিউ মার্কেট থেকে অলি বেকারী ও দাশের দীঘির পাড় পর্যন্ত প্রতিটি বাস ৬ বার করে যাতায়াত করবে বলে তিনি জানান।

জানা যায়, এক সময় বোয়ালখালীর সড়ক-উপ-সড়কগুলোতে যাত্রীবাহী অর্ধশতাধিক বাস মিনিবাস চলাচল করতো। কালুরঘাট ব্রিজের সীমাহীন যানজট ও অভ্যন্তীণ সড়কগুলোর দুরবস্থাসহ নানাবিধ কারণে পর্যায়ক্রমে ধীরে ধীরে উধাও হয়ে যায় এসব বাস। ১৯৭৯ সালে চালু হয় জনগুরুত্বপূর্ণ এ লাইনের বাস সার্ভিস। এ সুযোগে সড়কে নামে দেশীয় তৈরি সিএনজি চালিত টুকটুকি আর অটো রিকশাগুলো। এখন এখানকার প্রায় ৪ লক্ষাধিক জনগণের যাতায়াতের জন্য এসব যানবাহনগুলো অন্যতম ভরসা।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন

Please Share This Post in Your Social Media

Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD