বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৪৮ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
আমি চাই দলে নতুন নেতৃত্ব আসুক:বিদায় নিতে আমি প্রস্তুত: প্রধানমন্ত্রী জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয়:অধিকাংশ স্থানে সরবরাহ বিচ্ছিন্ন কধুরখীল জলিল আম্বিয়া কলেজ ছাত্রলীগের উদ্যেগে শেখ হাসিনার জন্মদিন পালন দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ শুভ জন্মদিন, শেখ হাসিনা \ জয়তু শেখ হাসিনা আজারবাইজানে ফিদে ওয়ার্ল্ড ইয়ুথ অনুর্ধ্ব-১৬ দাবা অলিম্পিয়াড ১ অক্টোবর থেকে মার্কস অ্যাক্টিভ স্কুল দাবা প্রতিযোগিতা-২০২২ : ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন দূর্ভোগ এড়াতে অভিভাবকদের জন্য বসার স্থান করলেন এমপি মোছলেম উদ্দীন শেখ হাসিনা বাংলাদেশের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক শিগগিরই তিস্তা চুক্তি সই হবে: আশা প্রধানমন্ত্রীর

আ’লীগ টিকে আছে বলেই বাংলাদেশ টিকে আছে : মোছলেম উদ্দিন আহমদ এমপি

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

এস এম ইরফান নাবিল:
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেছেন, পূর্ব বাংলার জনসংখ্যা সারা পাকিস্তানের জনসংখ্যার ছিল ৫৬ শতাংশ। জিন্না, আইয়ুব, ইয়াহিয়া কেউই তা তোয়াক্কা না করে ও বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীকার আন্দোলনে জনগণের ব্যাপক সমর্থনকে ধর্তব্যে না নিয়ে অস্ত্রের ভাষায় কথা বলেছিল, সেদিন জনগনের ভরসাস্থল ছিল বঙ্গবন্ধু ও আওয়ামী লীগ। আওয়ামী লীগ সুদীর্ঘ ৭০ বছর এদেশের মানুষের কল্যাণের রাজনীতি করে এসেছে, বাংলাদেশ, বঙ্গবন্ধু ও আওয়ামী লীগ এই তিনটি নাম অবিচ্ছেদ্য। দেশের মানচিত্র, পতাকা, জাতীয় সংগীত জাতির মর্যাদা, ঐতিহ্য রক্ষার দল আওয়ামী লীগ। ২৩ জুন ২০২১ (বুধবার) সকাল ১০টায় চট্টগ্রাম প্রেসক্লাব বঙ্গবন্ধু হলে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ টিকে আছে বলেই বাংলাদেশ ঠিকে আছে। দেশ শক্তিশালী হচ্ছে এবং আওয়ামী লীগকেও শাক্তিশালী করে তুলতে হবে। ৭০ বছরে এসে আওয়ামী লীগ এখনো তারন্যের উচ্ছাস নিয়ে রাজনীতি করছে। আওয়ামী লীগ শেকড় জনগনের হৃদয়ে গাঁথা আছে তাই এ দলের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র সফল হয়নি সফল হবেনা। আওয়ামী লীগ জন্মে ও কর্মে সফল একটি দলের নাম। মানুষের চোখের ভাষা বুঝে রাজনীতি করে বলে এই দলটি সবসময় সফলতার পরিচয় দিয়েছে। জনগণ এখনো মনে করে এদেশ, আওয়ামী লীগ ও শেখ হাসিনার হাতেই নিরাপদ। জনগণের চাহিদা পূরণে জ্বালানী, শিল্প, শিক্ষা, চিকিৎসা ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য অর্জনের ফলে জনগণ শেখ হাসিনার প্রতি আস্থাশীল। এই আস্থার সাথে তৃণমূল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ শক্তি যোগ করতে হবে। তবেই প্রতিক্রিয়াশীল সাম্প্রদায়িক গোষ্ঠী মাথা চড়া দিয়ে উঠতে পারছেনা।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, আওয়ামী লীগ সংগ্রামে বিজয়ে গৌরবে সুদীর্ঘ পথ অতিক্রম করেছে। এই উপমহাদেশে আওয়ামী লীগের বিশাল বিশাল অর্জণ বিশ্বে রেকর্ড সৃষ্টি করেছে। যে অর্জণগুলো জনগণের অধিকার, উন্নয়ন ও মর্যাদার সাথে সম্পর্কিত। তিনি বলেন, আমরা দুঃসময়কে মোকাবিলা করে বর্তমান সময়ে এসেছি, ভবিষ্যৎ এর সোনালী অধ্যায় রচনা করতে আমাদের আরো ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খল কর্মকান্ড পরিচালনা করতে হবে।
নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেন, বঙ্গবন্ধুর দুটি স্বপ্নের একটি তার হাতেই স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা পেয়েছে, আরেকটি স্বপ্ন তাঁরই যোগ্য কন্যা শেখ হাসিনার হাত ধরে জাতি অর্থনৈতিক মুক্তি পেতে যাচ্ছে। আজ আমাদের কর্তব্য হল ত্যাগের বিনিময়ে সকল অর্জণকে ধরে রাখা।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নজরুল ইসলাম চৌধুরী এমপি, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি এড: এ কে এম সিরাজুল ইসলাম চৌধুরী, আইন সম্পাদক এড: মির্জা কছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এড: জহির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, শ্রম সম্পাদক খোরশেদ আলম, দপ্তর সম্পাদক আলহাজ্ব আবু জাফর, প্রচার সম্পাদক নুরুল আবছার চৌধুরী, ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, কৃষি সম্পাদক এড: আবদুর রশিদ, শিক্ষা সম্পাদক বোরহান উদ্দিন এমরান, বন বিষয়ক সম্পাদক এড: মুজিবুল হক, স্বাস্থ্য সম্পাদক ডা. তিমির বরণ চৌধুরী, ধর্ম সম্পাদক আবদুল হান্নান চৌধুরী মঞ্জু, উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, চট্টগ্রাম দক্ষিণ জেলা সদস্য আবু সুফিয়ান, সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, মোহাম্মদ মুছা চেয়ামর‍্যান, চেয়ারম্যান নাছির আহমদ, ছিদ্দিক আহমদ বি.কম, মোস্তাক আহমদ আঙ্গুর, আয়ুব আলী, মাহবুবুর রহমান শিবলী, এ কে আজাদ, শাহিদা আক্তার জাহান, আ’লীগ নেতা মোজাম্মেল হক, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, মহিলা নেত্রী রেহেনা ফেরদৌস, খালেদা আক্তার চৌধুরী, জীবন আরা বেগম, চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষকলীগ সভাপতি আতিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আতাউল করিম আতিক, চট্টগ্রাম দক্ষিণ জেলা তাঁতী লীগ আহবায়ক দিদারুল আলম, যুগ্ম-আহবায়ক মমতাজ উদ্দিন, দক্ষিণ জেলা মৎস্যজীবী লীগ যুগ্ম-আহবায়ক সুরেশ দাশ, সাবেক ছাত্রনেতা রাশেদুল আরেফিন জিসান, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুব মহিলা লীগ যুগ্ম আহবায়ক এড: কামেলা খানম রূপা, যুবমহিলা লীগ নেত্রী দিলরুবা চৌধুরী শিরিন, এড: শামীমা হক বিথি, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক মো: আবু তাহের প্রমুখ।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD