বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৪২ অপরাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
আমি চাই দলে নতুন নেতৃত্ব আসুক:বিদায় নিতে আমি প্রস্তুত: প্রধানমন্ত্রী জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয়:অধিকাংশ স্থানে সরবরাহ বিচ্ছিন্ন কধুরখীল জলিল আম্বিয়া কলেজ ছাত্রলীগের উদ্যেগে শেখ হাসিনার জন্মদিন পালন দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ শুভ জন্মদিন, শেখ হাসিনা \ জয়তু শেখ হাসিনা আজারবাইজানে ফিদে ওয়ার্ল্ড ইয়ুথ অনুর্ধ্ব-১৬ দাবা অলিম্পিয়াড ১ অক্টোবর থেকে মার্কস অ্যাক্টিভ স্কুল দাবা প্রতিযোগিতা-২০২২ : ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন দূর্ভোগ এড়াতে অভিভাবকদের জন্য বসার স্থান করলেন এমপি মোছলেম উদ্দীন শেখ হাসিনা বাংলাদেশের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক শিগগিরই তিস্তা চুক্তি সই হবে: আশা প্রধানমন্ত্রীর

আরএমএস ফ্যামিলি গ্রুপের প্রতিষ্ঠান সুফি ডাইয়িং ও শাহ আমানত ইলাস্টিক এর উদ্যোগে পবিত্র ঈদে মিলাদ্দুনবী (স:) পালিত

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

স্টাফ রিপোর্টার : গত সোমবার ১৬ নভেম্বর ২০২০ সুফি ডাইয়িং এসোসিয়েরিস ইন্ডাষ্ট্রি ও শাহ আমানত ইলাস্টিক এসোসিয়েরিস ইন্ডাষ্ট্রির এর উদ্যোগে পবিত্র ঈদে মিলাদ্দুনবী (স:), পবিত্র কোরান খতম ও গাউসিয়া শরীফ এর আয়োজন করা হয় । বায়েজিদ বোস্তামিস্থ ৫২/বি, নাসিরাবাদ ইন্ডাষ্ট্রিয়াল এরিয়ায় অফিসে অনুষ্টিত আয়োজনের উদ্বোধন করেন, চট্টগ্রামের বিশিষ্ট ব্যক্তিত্ব আনজুমানের ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব জনাব মুহাম্মদ মহসিন । উক্ত পবিত্র ঈদে মিলাদ্দুনবী (স:), পবিত্র কোরান খতম ও গাউসিয়া শরীফে শহরের বিশিষ্ট সন্মানিত ব্যক্তিবর্গ,ব্যাংক কর্মকর্তা সাংবাদিক ও প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন । বিশেষ করে মার্কেংটাইল ব্যাাংক এর আরএম জসিম উদ্দিন,ম্যানেজার নিজাম উদ্দিন মামুন, ডাচ বাংলার ম্যানেজার মো: এজাজ ও মো: সালাউদ্দিন। ইউসিবিএল ব্যাংক এর ম্যানেজার হুমায়ুন কবির,ব্যাংক এশিয়ার ম্যানেজার মো: তারেক,স্ট্যান্ডাড ব্যাংক এর ম্যানেজার মো: ফয়সাল ও ঢাকা ব্যাংকের ম্যানেজার জসিম উদ্দিন।

এসময় প্রতিষ্ঠানটির চেয়ারম্যানকে ফুল দিয়ে বরণ করেন আগত সন্মানিত ব্যক্তিবর্গরা । এছাড়া আরএমএস ফ্যামিলি গ্রিপের চেয়ারম্যান ফজলুল করিম সাহেদকে ফুল দিয়ে বরণ করেন শাহ আমানত ইলাস্টিক এসোসিয়েরিস লি: এর ব্যবস্থাপনা পরিচালক ও সুফি ডাইয়িং এসোসিয়েরিস ইন্ডাষ্ট্রির ডাইরেক্টর ইবনুল হাসান সবুজ ,ডাইরেক্টর আবুল কাশেম, ডাইরেক্টর জকিরুল ইসলাম বাবু, ডাইরেক্টর রাফাত হাসান হিমেল ও সাংবাদিক কাজী এম এ নাসের । হালিশহর থানার পর্ব রামপুরের বিশিষ্ট সমাজ সেবক জনাব আবুল খায়ের, হুমায়ুন কবির হেলাল ও হায়দার উপস্থিত ছিলেন ।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD