মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:০৭ পূর্বাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
বাংলাদেশে নারী প্রধানমন্ত্রীর পর এবার রাষ্ট্রপতি হতে যাচ্ছেন একজন নারী বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন ১৬ মার্চ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন : চট্টগ্রামে ভোট দেবেন তিন লাখ নতুন ভোটার বাড়লো গ্যাসের দাম:কার্যকর হবে ফেব্রুয়ারিতে চট্টগ্রাম বন্দরে এমভি কমন এটলাস জাহাজ বার্থিং উদ্বোধনে নৌ-প্রতিমন্ত্রী ব্যারিস্টার মনোয়ার হোসেনের সাথে বোয়ালখালীতে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় “প্রাচীন চট্টগ্রামের ইতিহাস নবপ্রজন্মের কাছে তুলে ধরতে হবে”-কিরাত বাংলা লেখক সম্মিলনে বক্তারা বিরোধীদলের আন্দোলনে আমরা মাঠে এবং সতর্ক অবস্থানে থাকবো :চট্টগ্রামে ওবায়দুল কাদের চট্টগ্রামে আওয়ামীলীগ নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত বিপ্লব বড়ুয়া স্বদেশ প্রত্যাবর্তনে বঙ্গবন্ধুঃ-“তোমাদের রক্ত বৃথা যেতে দিব না”;বৃথা যায় নি।

আরএমএস ফ্যামিলি গ্রুপের প্রতিষ্ঠান সুফি ডাইয়িং ও শাহ আমানত ইলাস্টিক এর উদ্যোগে পবিত্র ঈদে মিলাদ্দুনবী (স:) পালিত

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

স্টাফ রিপোর্টার : গত সোমবার ১৬ নভেম্বর ২০২০ সুফি ডাইয়িং এসোসিয়েরিস ইন্ডাষ্ট্রি ও শাহ আমানত ইলাস্টিক এসোসিয়েরিস ইন্ডাষ্ট্রির এর উদ্যোগে পবিত্র ঈদে মিলাদ্দুনবী (স:), পবিত্র কোরান খতম ও গাউসিয়া শরীফ এর আয়োজন করা হয় । বায়েজিদ বোস্তামিস্থ ৫২/বি, নাসিরাবাদ ইন্ডাষ্ট্রিয়াল এরিয়ায় অফিসে অনুষ্টিত আয়োজনের উদ্বোধন করেন, চট্টগ্রামের বিশিষ্ট ব্যক্তিত্ব আনজুমানের ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব জনাব মুহাম্মদ মহসিন । উক্ত পবিত্র ঈদে মিলাদ্দুনবী (স:), পবিত্র কোরান খতম ও গাউসিয়া শরীফে শহরের বিশিষ্ট সন্মানিত ব্যক্তিবর্গ,ব্যাংক কর্মকর্তা সাংবাদিক ও প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন । বিশেষ করে মার্কেংটাইল ব্যাাংক এর আরএম জসিম উদ্দিন,ম্যানেজার নিজাম উদ্দিন মামুন, ডাচ বাংলার ম্যানেজার মো: এজাজ ও মো: সালাউদ্দিন। ইউসিবিএল ব্যাংক এর ম্যানেজার হুমায়ুন কবির,ব্যাংক এশিয়ার ম্যানেজার মো: তারেক,স্ট্যান্ডাড ব্যাংক এর ম্যানেজার মো: ফয়সাল ও ঢাকা ব্যাংকের ম্যানেজার জসিম উদ্দিন।

এসময় প্রতিষ্ঠানটির চেয়ারম্যানকে ফুল দিয়ে বরণ করেন আগত সন্মানিত ব্যক্তিবর্গরা । এছাড়া আরএমএস ফ্যামিলি গ্রিপের চেয়ারম্যান ফজলুল করিম সাহেদকে ফুল দিয়ে বরণ করেন শাহ আমানত ইলাস্টিক এসোসিয়েরিস লি: এর ব্যবস্থাপনা পরিচালক ও সুফি ডাইয়িং এসোসিয়েরিস ইন্ডাষ্ট্রির ডাইরেক্টর ইবনুল হাসান সবুজ ,ডাইরেক্টর আবুল কাশেম, ডাইরেক্টর জকিরুল ইসলাম বাবু, ডাইরেক্টর রাফাত হাসান হিমেল ও সাংবাদিক কাজী এম এ নাসের । হালিশহর থানার পর্ব রামপুরের বিশিষ্ট সমাজ সেবক জনাব আবুল খায়ের, হুমায়ুন কবির হেলাল ও হায়দার উপস্থিত ছিলেন ।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD